ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

রাজনীতি

স্মার্ট বাংলাদেশের শপথে আ.লীগের স্মার্ট মনোনয়ন দাখিল এলিটের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৯ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২৩
স্মার্ট বাংলাদেশের শপথে আ.লীগের স্মার্ট মনোনয়ন দাখিল এলিটের

ঢাকা: স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের শপথ নিয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের স্মার্ট মনোনয়ন দাখিল করেছেন কেন্দ্রীয় যুবলীগ নেতা নিয়াজ মুর্শেদ এলিট।

রোববার (১৯ নভেম্বর) আওয়ামী লীগের স্মার্ট নমিনেশন অ্যাপের মাধ্যমে তিনি এ মনোনয়ন দাখিল করেন।

 

এ ব্যাপারে নিয়াজ মোর্শেদ এলিট বলেন, প্রধানমন্ত্রী ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার ঘোষণা দিয়েছেন। এ শপথ নিয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১ আসন থেকে নৌকার মনোনয়ন ‘স্মার্ট’ উপায়ে দাখিল করেছি।

তিনি বলেন, আমি সব সময় এলাকার মানুষের সুখে-দুঃখে পাশে থাকার চেষ্টা করি। আমার রাজনৈতিক জীবনে কখনও দলীয় নীতি আদর্শ বহির্ভূত কোনো কাজ করিনি। এলাকার মানুষের জীবন মান উন্নয়নে বৃহৎ পরিসরে কাজ করার ইচ্ছা থেকেই এবারে জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১ আসন থেকে নৌকার মনোনয়ন প্রত্যাশী।

তিনি আরও বলেন, এলাকার মানুষের জন্য কাজ করতে গিয়ে আমি বিভিন্ন সময় হামলার শিকার হয়েছি। এলাকার মানুষ পরিবর্তন চায়। তবে মনোনয়নের ব্যাপারে দলীয় সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্তই চূড়ান্ত সিদ্ধান্ত।

নির্বাচনী এলাকায় যিনিই দলীয় মনোনয়ন পাবেন, নৌকার বিজয় সেই প্রার্থীর পক্ষেই সমর্থন থাকবে বলে জানান নিয়াজ মুর্শেদ এলিট।

বাংলাদেশ সময়: ১৪১৯ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২৩
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।