ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

রাজনীতি

আ. লীগ ছাড়া দেশের উন্নয়নের চিন্তাও করা যায় না: খসরু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৩ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২৩
আ. লীগ ছাড়া দেশের উন্নয়নের চিন্তাও করা যায় না: খসরু

ঢাকা: ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. খসরু চৌধুরী বলেছেন, আওয়ামী লীগ সরকার ছাড়া দেশের উন্নয়নের চিন্তাও করা যায় না।

বুধবার (১৫ নভেম্বর) সন্ধ্যা ৭টার পর দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণাকে স্বাগত জানিয়ে রাজধানীর উত্তরায় উত্তরা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের আনন্দ মিছিলের আগে সমাবেশে তিনি এ কথা বলেন।

খসরু চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকায় সাধারণ মানুষ আজ নানা সুযোগ-সুবিধা পাচ্ছেন। দেশের উন্নয়ন হচ্ছে। তাই আগামী নির্বাচনে শেখ হাসিনার সরকারের মনোনীত নৌকার প্রার্থীকে ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে।

তিনি বলেন, জনগণের ভাগ্য পরিবর্তন করে উন্নয়নশীল দেশ হিসেবে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যেতে শেখ হাসিনার অগ্রণী ভূমিকা রয়েছে। আর বর্তমান দেশের উন্নয়নের গতিশীলতা জনগণের কাছে দৃশ্যমান। দেশের জনগণের উন্নয়ন চাইলে পুনরায় আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে।

বাংলাদেশ সময়: ১১৪৩ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২৩
এমএমআই/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।