ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নয়াপল্টনে বিএনপি কার্যালয়ের সামনে থেকে আটক ৩

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৪ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২৩
নয়াপল্টনে বিএনপি কার্যালয়ের সামনে থেকে আটক ৩

ঢাকা: বিএনপি-জামায়াতের ডাকা পঞ্চম দফার অবরোধের প্রথম দিনে রাজধানীর নয়াপল্টনে বিএনপি কার্যালয়ের সামনে থেকে তিনজনকে আটক করেছে পুলিশ।  

বুধবার (১৫ নভেম্বর) বেলা ১১টার দিকে তাদেরকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন পল্টন মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালাহউদ্দিন মিয়া।

 

তিনি বলেন, অবরোধের সমর্থনে বিএনপির কিছু সমর্থকরা পল্টনে দলটির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এসে বিক্ষোভ করছিলেন। ধারণা করা হচ্ছে, তারা নাশকতার উদ্দেশ্যে সেখানে জড়ো হয়েছিল। পরে সেখান থেকে সবাইকে ছত্রভঙ্গ করে দেওয়া হয় এবং নাশকতার সন্দেহভাজন হিসেবে ৩ জনকে আটক করা হয়েছে।

তিনি বলেন, প্রাথমিকভাবে আটকদের নাম-পরিচয় জানা যায়নি। তাদের ৩ জনকে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।  

এদিকে, গতকাল মঙ্গলবার রাত ৮টা ২৫ মিনিটের দিকে রাজধানীর মিরপুর বেড়িবাঁধ এলাকায় মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির দুই বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। এরপর রাত ৯টা ২৮ মিনিটে মিরপুর-১০ নম্বর এলাকায় বিআরটিসির একটি বাসে আগুন দেওয়া হয়। এ সময় বিএনপির তিন নেতাকে আটক করে পুলিশ। তারা হলেন- হাফিজুর রহমান (৩৫), শহীদুল ইসলাম (২০) ও শামীম (৪৫)।

বাংলাদেশ সময়: ১৩১২ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২৩
এসজেএ/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।