ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বঙ্গবন্ধু অ্যাভিনিউতে চলছে অবরোধবিরোধী সাংস্কৃতিক অনুষ্ঠান 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৫ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২৩
বঙ্গবন্ধু অ্যাভিনিউতে চলছে অবরোধবিরোধী সাংস্কৃতিক অনুষ্ঠান 

ঢাকা: বিএনপি-জামায়াতের ৪৮ ঘণ্টার অবরোধের প্রতিবাদে অবরোধবিরোধী সাংস্কৃতিক অনুষ্ঠান করছে আওয়ামী লীগ।  

রোববার (১২ নভেম্বর) রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেছে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ।

এখানে বানানো হয়েছে মঞ্চ। টানানো হয়েছে শামিয়ানা। মঞ্চে শিল্পীরা গান গাইছেন। আর বিভিন্ন এলাকা থেকে জড়ো হওয়া আওয়ামী লীগ ও দলের অঙ্গ-সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা ছোট ছোট দলে ভাগ হয়ে অবস্থান নিয়ে আছেন।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রিয়াজ উদ্দিন বলেন, সাংস্কৃতিক অনুষ্ঠানটি সন্ধ্যা পর্যন্ত চলবে।

কেন্দ্রীয় কার্যালয়ের সামনে নেতা-কর্মীদের সঙ্গে উপস্থিত আছেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহাম্মদ মন্নাফি ও সাধারণ সম্পাদক হুমায়ুন কবির।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ ছাড়াও স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ, শ্রমিক লীগসহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের অবস্থানে দেখা যায় সেখানে।

এ বিষয়ে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহাম্মদ মন্নাফি বলেন, বিএনপির চোরাগোপ্তা হামলা ঠেকানোর বিষয়ে আমরা চিন্তাভাবনা করছি। প্রশাসন সতর্ক অবস্থানে আছে। সিসিটিভি ফুটেজের মাধ্যমে দুষ্কৃতকারীদের ধরা হচ্ছে। বিএনপি বেশিদিন এভাবে চালাতে পারবে না। সন্ধ্যার পরেও আওয়ামী লীগের নেতা-কর্মীদের পাহারায় থাকার নির্দেশনা দেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৪২৫ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২৩
এনবি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।