ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

রাজনীতি

ঠাকুরগাঁওয়ে জেলা যুবদলের সভাপতি আটক 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২১ ঘণ্টা, নভেম্বর ৬, ২০২৩
ঠাকুরগাঁওয়ে জেলা যুবদলের সভাপতি আটক 

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁও  যুবদল নেতা চৌধুরী মাহেবুল্লাহ আবুনুরকে (৫১) আটক করে মারধর করার পর পুলিশে সোপর্দ করেছেন যুবলীগের নেতাকর্মীরা। মাহেবুল্লাহ কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি।

তিনি একই সঙ্গে তিনি জেলা যুবদলের সভাপতির দায়িত্ব পালন করছেন।

রোববার (৫ নভেম্বর) সন্ধ্যা ঠাকুরগাঁও সদর উপজেলার ছোট খোঁচাবাড়ী এলাকা থেকে তাকে আটক করা হয়।

যুবদলের নেতাকর্মীদের অভিযোগ, কয়েকজন নেতাকর্মীকে সঙ্গে নিয়ে মোটরসাইকেল করে কেন্দ্রীয় যুবদলের সহসভাপতি মাহেবুল্লাহ সাংগঠনিক কাজে খোঁচাবাড়ীর দিকে যাচ্ছিলেন। সে সময় যুবলীগের নেতাকর্মীরা তাকে আটক করে মারধর করে পুলিশে দেন।

সদর উপজেলার নারগুন ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নুর নবী বলেন, এলাকার কয়েকজন যুবলীগ নেতা শহর থেকে বাড়ি ফিরছিলেন। সে সময় তারা কয়েকজন যুবককে সড়কে চলাচলকারী গাড়ি লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করতে দেখেন। তারা বিষয়টি তাকে জানান। তিনি দলবল নিয়ে সেখানে গেলে ওই যুবকেরা মোটরসাইকেল নিয়ে পালিয়ে যান। তবে একজনকে ধরে ফেলেন তারা। তার কাছ থেকে পেট্রল ও ব্যাগভর্তি ইট পাওয়া যায়। খবর দিলে পুলিশে এসে তাকে থানায় নিয়ে যায়। সে সময় জানতে পারেন, আটক ওই ব্যক্তি জেলা যুবদলের সভাপতি।

ঠাকুরগাঁও জেলা বিএনপির সাধারণ সম্পাদক মির্জা ফয়সল আমীন বলেন, যুবলীগ নেতাকর্মীরা যানবাহন ভাঙচুর ও অগ্নিসংযোগের চেষ্টার যে অভিযোগটি করছেন, তা সঠিক নয়। মাহেবুল্লাহ সাংগঠনিক কাজে খোঁচাবাড়ীর দিকে যাচ্ছিলেন। সে সময় যুবলীগ কর্মীরা তার পথ আটকে মারধর করে পুলিশে দেন।

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ কবীর, ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গাড়িতে আগুন দেওয়ার চেষ্টার সময় ওই যুবদল নেতাকে স্থানীয় লোকজন আটক করে পুলিশে সোপর্দ করেন। তাকে থানায় নিয়ে এসে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তার বিরুদ্ধে থানায় পুলিশের কাজে বাধা, নাশকতাসহ বিভিন্ন অভিযোগে বেশ কয়েকটি মামলা রয়েছে। সেসব মামলায় গ্রেপ্তার দেখিয়ে সোমবার (৬ নভেম্বর) তাকে আদালতে হাজির করা হবে।

বাংলাদেশ সময়: ০০২১ ঘণ্টা, নভেম্বর ৬, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।