ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বিএনপি কার্যালয়ের ক্রাইম সিন তুলে নিল পুলিশ 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৭ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২৩
বিএনপি কার্যালয়ের ক্রাইম সিন তুলে নিল পুলিশ 

ঢাকা: বিএনপির নয়াপল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ-সিআইডির ক্রাইমসিন ফিতা তুলে দেওয়া হয়েছে।

মঙ্গলবার (৩১ অক্টোবর) সকালে এ চিত্র দেখা গেছে।

 

সোমবার দিবাগত রাত ২টার দিকে এই ফিতা তুলে নেওয়া হয়। তবে বিএনপি কার্যালয় আগের মতোই তালাবদ্ধ রয়েছে। কার্যালয় ও এর আশপাশে কোনো নেতাকর্মী দেখা যায়নি। কার্যালয়ের দুই পাশেই যথারীতি পুলিশ মোতায়ন রয়েছে।  

গত শনিবার নয়াপল্টনস্থ দলীয় কার্যালয়ের সামনে মহাসমাবেশকে ঘিরে পুলিশের সঙ্গে সংঘর্ষে জড়ায় বিএনপি। এরপর শনিবার রাত থেকে বিএনপি কার্যালয়ের সামনের কিছু অংশ ক্রাইম সিন হিসেবে চিহ্নিত করে ব্যারিকেড দিয়ে রাখে পুলিশ। পরদিন রোববার সেখান থেকে মহাসমাবেশ কেন্দ্র করে সংঘর্ষের ঘটনার বিভিন্ন আলামত সংগ্রহ করে সিআইডি।  

এদিকে মঙ্গলবার সকাল থেকেই বিএনপি কার্যালয়ের সামনে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। কার্যালয়ের দুই পাশে সারিবদ্ধভাবে দাঁড়িয়ে রয়েছেন তারা।  

আজ সকাল থেকে শুরু হওয়া দেশব্যাপী ৭২ ঘণ্টার অবরোধ কর্মসূচি ঘিরে নয়াপল্টন এলাকায় যাতে অপ্রীতিকর কোনো ঘটনা না ঘটে, সেজন্য তৎপর আছেন আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

নয়াপল্টন এলাকার অধিকাংশ দোকানপাট বন্ধ রয়েছে। তবে বিএনপি কার্যালয়ের পাশে অবস্থিত পূবালী, রুপালি, আইএফআইসি, আইসিবি ইসলামিক ব্যাংক ও আল আরাফা ইসলামী ব্যাংক খোলা রয়েছে।

বাংলাদেশ সময়: ১২৩৫ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২৩
টিএ/এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।