ঢাকা, রবিবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৬ জুন ২০২৪, ০৮ জিলহজ ১৪৪৫

রাজনীতি

নাটোরে জামায়াত-বিএনপির ৩৩ নেতাকর্মী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২১ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২৩
নাটোরে জামায়াত-বিএনপির ৩৩ নেতাকর্মী আটক

নাটোর: নাটোরে নাশকতার চেষ্টাসহ এলাকায় অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করার অভিযোগে এক জামায়াত নেতাসহ বিএনপির ৩৩ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

শনিবার (২৮ অক্টোবর) দিনগত রাতে জেলার সাতটি থানা এলাকায় পুলিশ ও গোয়েন্দা পুলিশের যৌথ অভিযানে তাদের আটক করা হয়।

তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা শেষে জেলা কারাগারে পাঠানো হচ্ছে।

নাটোর জেলা পুলিশ সূত্র জানায়, গত রাতে অভিযান চালিয়ে লালপুর থানায় আটজনকে আটক করা হয়। এর মধ্যে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান হারুনার রশিদ পাপ্পু, লালপুর থানা যুবদলের আহ্বায়ক আব্দুস সালাম, লালপুর থানা ছাত্রদলের আহ্বায়ক রায়হান কবির সুইট, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক রুবেল রয়েছে।

সিংড়ায় পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক ও সাবেক কাউন্সিলর মহিদুল ইসলাম, সুকাশ ইউনিয়ন বিএনপির সভাপতি আকতারুজ্জামান বাবুলসহ বিএনপির পাঁচ নেতাকর্মীকে আটক করা হয়েছে। গুরুদাসপুরে ধারাবারিষা ইউনিয়ন বিএনপির সভাপতি মনিরুজ্জামান হেনা ও ইউনিয়ন জামায়াতের সভাপতি আব্দুল গণিসহ তিনজনকে আটক করা হয়েছে।  

এছাড়া বড়াইগ্রাম থানায় বিএনপির ছয় নেতাকর্মী, বাগাতিপাড়ায় চারজন, সদর থানায় তিনজন ও নলডাঙ্গা থানায় চারজনকে আটক করা হয়েছে।

নাটোরের পুলিশ সুপার মো. তারিকুল ইসলাম বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১২১৩ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।