ঢাকা, মঙ্গলবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

রাজনীতি

বিএনপির পক্ষে স্লোগান দিতে দিতে আরামবাগে জামায়াত-শিবির

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৪ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২৩
বিএনপির পক্ষে স্লোগান দিতে দিতে আরামবাগে জামায়াত-শিবির ছবি: জিএম মুজিবুর

ঢাকা: রাজধানীর নয়াপল্টন ও বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে বিএনপি ও আওয়ামী লীগ জনসভা করার  অনুমতি পেলেও শাপলা চত্বরে সমাবেশের অনুমতি পায়নি জামায়াতে ইসলাম।  

তবুও ঘোষণা অনুযায়ী মতিঝিল আরামবাগে জামায়াতে ইসলামের কয়েক হাজার নেতাকর্মী অবস্থান নিয়েছেন।

 

সেখানে উপস্থিত গোয়েন্দারা বলছে, বিএনপির জনসভায় তারা একত্রিত হয়ে বিএনপির পক্ষে মিছিল দিতে দিতে হঠাৎ তারা আরামবাগ সড়কে অবস্থান নেয়।

শনিবার (২৮ অক্টোবর) দুপুরে দিকে শাপলা চত্বরে দেখা যায় গণমাধ্যম কর্মীদের ছাড়া কাউকে ঢুকতে দিচ্ছে না পুলিশ। আরামবাগ কালভার্টের ওপরে কাঁটাতারে ব্যারিকেড দিয়ে রেখেছে পুলিশ।

ঘটনাস্থল থেকে গোয়েন্দারা আরও জানান, জামায়াত-শিবিরের নেতাকর্মীরা বিএনপির মিছিলে শরিক হয় এবং বিএনপির পক্ষে তারা স্লোগান দিতে দিতে এক পর্যায়ে আরামবাগ সড়কে এসে অবস্থান নেয়। তারপরেই জামাত-শিবিরের স্লোগান দিতে শুরু করে। তারপরে ঘটনাস্থলে পুলিশ এগোতে থাকলে তারা বিভিন্ন অলিগলিতে অবস্থান নেয়। তাদের হাতে বিএনপির বিভিন্ন লিফলেট ও মাথায় ফিতা বাধা ছিল। বিএনপির স্লোগান দিয়ে তবে এই মিছিলটির বেশিসংখ্যক মানুষ কমলাপুর স্টেশন থেকে আরামবাগের দিকে প্রবেশ করে।

বাংলাদেশ সময়: ১২৪৪ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২৩
এজেডএস/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।