ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

রাজনীতি

সহিংসতার প্রস্তুতি নিয়ে মাঠে নামছে বিএনপি: শিক্ষামন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৪ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২৩
সহিংসতার প্রস্তুতি নিয়ে মাঠে নামছে বিএনপি: শিক্ষামন্ত্রী

লক্ষ্মীপুর: শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, বিএনপির সমাবেশে নেতা-কর্মীদের পরিবার থেকে বিদায় নিয়ে আসতে বলা হয়েছে। এর অর্থ আগামীকাল তারা কি পরিমাণ সহিংসতা করার উদ্দেশ্যে মাঠে নামবে।

যে কারণে সামগ্রিকভাবে দেশবাসীর মনে আশঙ্কা দেখা দিয়েছে।  

শিক্ষামন্ত্রী বলেন, জনগণের দল হিসেবে আওয়ামী লীগ জনগণের পাশে ছিল, আছে। আমরা শান্তিতে বিশ্বাস করি। কারণ শান্তি, প্রগতি এবং উন্নয়ন একসঙ্গে চলে। শান্তি না থাকলে উন্নয়ন সম্ভব নয়। দেশের শান্তি শৃঙ্খলা বজায় রাখার স্বার্থে জনগণের নিরাপত্তায় সরকারের পাশাপাশি দল হিসেবে আওয়ামী লীগ রাজপথে থাকবে।  

শুক্রবার (২৭ অক্টোবর) বিকেল ৪টার দিকে লক্ষ্মীপুরের রায়পুর সরকারি কলেজের ৬তলা বিশিষ্ট নতুন ভবন উদ্বোধন অনুষ্ঠান শেষে এসব কথা বলেন তিনি।  

তিনি আরও বলেন, আগামীকাল আওয়ামী লীগ শান্তি এবং উন্নয়ন সমাবেশের ডাক দিয়েছে। এ বিএনপি-জামায়াত যাতে শান্তি-শৃঙ্খলা বিনষ্ট ও দেশের মানুষের নিরাপত্তা বিঘ্নিত করতে না পারে সেজন্য আমরা আমাদের সাধ্যমতো জনগণকে সঙ্গে নিয়ে রাজপথে থাকবো।  

এসময় লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়ন, জেলা প্রশাসক সুরাইয়া জাহান, পুলিশ সুপার মোহাম্মদ তারেক বিন রশিদ, রায়পুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মামুনুর রশিদ, সাধারণ সম্পাদক ইসমাইল হায়দার বাবুল পাঠান, উপজেলা নির্বাহী কর্মকর্তা অনজন দাশসহ সরকারি বিভিন্ন স্তরের কর্মকর্তা ও আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।  

পরে শিক্ষামন্ত্রী রায়পুর আলীয়া মাদরাসার ৪তলা বিশিষ্ট নতুন ভবন এবং উপজেলা প্রশাসন আর্ট স্কুলের দ্বিতল ভবনের উদ্বোধন করেন। এরপর বিকেল পৌনে ৫টায় উপজেলা আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত জনসভায় প্রধান অতিথি হিসেবে অংশ নেন ডা. দীপু মনি।  

বাংলাদেশ সময়: ১৮৩৪ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।