ঢাকা, বৃহস্পতিবার, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ মে ২০২৪, ১৪ জিলকদ ১৪৪৫

রাজনীতি

বিএনপি-জামায়াতের নৈরাজ্যের বিরুদ্ধে শরীয়তপুরে বিক্ষোভ মিছিল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৩ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২৩
বিএনপি-জামায়াতের নৈরাজ্যের বিরুদ্ধে শরীয়তপুরে বিক্ষোভ মিছিল

শরীয়তপুর: বিএনপি-জামায়াতের নৈরাজ্যের বিরুদ্ধে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ও শরীয়তপুর-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আব্দুল আলীম বেপারীর উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করা হয়েছে।

বুধবার (২৫ অক্টোবর) সদর উপজেলার গঙ্গানগর বাজার থেকে একটি মিছিল বের হয়ে বাজারের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় একই স্থানে সংক্ষিপ্ত সমাবেশ করে।

 

এতে অংশগ্রহণ করেন- জয়নগর ইউপি চেয়ারম্যান মিন্টু কাজী, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সহ-সভাপতি এস্কেন্দার সরদার, আজাহার খান, কৃষি বিষয়ক সম্পাদক ছালেক খান, সহ-গ্রন্থনা সম্পাদক মাসুদুর রহমান, মেম্বার আব্দুল হালিম তালুকদার, সুরুজ মোল্যা, আওয়ামী লীগ নেতা বিজয় চন্দ্র দাস প্রমুখ।

এছাড়াও এতে স্থানীয় জনপ্রতিনিধি এবং আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।

এসময় বক্তারা বলেন, বিএনপি-জামায়াত সারাদেশে নৈরাজ্য সৃষ্টি করে নির্বাচন বানচাল করতে চায়। তাদের সে সুযোগ দেওয়া হবে না। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশে উন্নয়ন হয়। দেশের মানুষ ভালো থাকে। বিএনপি-জামায়াত দেশের উন্নয়ন বোঝে না। তারা জ্বালাও-পোড়াও ছাড়া আর কিছুই জানে না। বিএনপিকে রাজপথেই মোকাবিলা করা হবে। পালং-জাজিরার মাটি বঙ্গবন্ধুর ঘাঁটি, জননেত্রী শেখ হাসিনার ঘাঁটি, আওয়ামী লীগের ঘাঁটি। তাই আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।