ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নরসিংদী জেলা বিএনপির সদস্য সচিব মঞ্জুর এলাহী গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪২ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২৩
নরসিংদী জেলা বিএনপির সদস্য সচিব মঞ্জুর এলাহী গ্রেপ্তার মঞ্জুর এলাহী: ফাইল ফটো

নরসিংদী: নরসিংদী জেলা বিএনপির সদস্য সচিব ও সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মঞ্জুর এলাহীকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

সোমবার (২৩ অক্টোবর) বিকেল সাড়ে ৪টায় ঢাকার উত্তরা ১৮নং সেক্টর থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

রাষ্ট্রকে অস্থিতিশীল করা, জনমনে ভয়ভীতি ও আতংক সৃষ্টি করাসহ বর্তমান সরকার বিরোধী কার্যকলাপ ও ধ্বংসাত্মক কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে জেলা গোয়েন্দা পুলিশ জানায়।

এর আগে গত রোববার (২২ অক্টোবর) সদর উপজেলার চিনিশপুর এলাকা থেকে জেলা যুবদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দিদার হোসেন ভূইয়া (৪০), বিএনপি নেতা মোহাম্মদ আলী (৪০), ইকবাল হোসেন (৬০) ও আবু ফারুককে (৫১) গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে ১৮টি ককটেল, ১টি সাদা প্লাস্টিকের ব্যাগ, ১৭টি বিস্ফোরিত ককটেলের অংশ বিশেষ, ২৫টি ছোট বড় কাঠের লাঠি ও ৫টি ইটের টুকরা জব্দ করা হয় বলে জানায় পুলিশ।

এ ব্যাপারে নরসিংদী মডেল থানায় পুলিশ বাদী হয়ে বিএনপি ও অঙ্গসংগঠনের ৪২ নেতাকর্মীর নাম উল্লেখ করে একটি মামলা করে। ওই মামলায় ৫ নম্বর আসামি মঞ্জুর এলাহী।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা খোকন চন্দ্র সরকার জানান, তাকে ঢাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারের পর তাকে নরসিংদীতে আনা হচ্ছে।

বাংলাদেশ সময়: ২০৪২ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২৩
জেএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।