ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

আ. লীগের সুধী সমাবেশে জড়ো হচ্ছেন নেতাকর্মীরা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৯ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২৩
আ. লীগের সুধী সমাবেশে জড়ো হচ্ছেন নেতাকর্মীরা ছবি: শাকিল আহমেদ

ঢাকা: গত ৭ অক্টোবর উদ্বোধন হয় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের থার্ড টার্মিনাল। সেদিন উদ্বোধন উপলক্ষে একটি সুধী সমাবেশ হওয়ার কথা ছিল।

তবে টানা বৃষ্টি ও বৈরী আবহাওয়া থাকায় সে সময় সমাবেশটি অনুষ্ঠিত হয়নি। পরিবর্তে শনিবার (১৪ অক্টোবর) সমাবেশ অনুষ্ঠিত হওয়ার দিন ধার্য করা হয়।

রাজধানীর কাওলায় এলাকায় অবস্থিত সিভিল এভিয়েশন স্কুল অ্যান্ড কলেজ মাঠে এ সমাবেশ অনুষ্ঠিত হচ্ছে। সমাবেশকে কেন্দ্র করে এরই মধ্যে ব্যাপক প্রস্তুতি নেওয়া হয়েছে। দু'দিন আগে ঢাকা ১৮ আসনের সংসদ সদস্য হাবিব হাসানের সভাপতিত্বে এ নিয়ে একটি প্রস্তুতি সভাও অনুষ্ঠিত হয় উত্তরায়।

এরই মধ্যে সমাবেশস্থলে জড়ো হতে শুরু করেছেন আ. লীগ ও এর অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা।

সেখানে কথা হয় পল্টন থানা ছাত্রলীগের কর্মী শরীফুল ইসলাম সুমনের সঙ্গে। তিনি বাংলানিউজকে বলেন, আজকের এ সমাবেশ প্রধানমন্ত্রীর উন্নয়নকে কেন্দ্র করে। এখানে প্রধানমন্ত্রী আসবেন। আমরা তাকে স্বাগত জানাতে এসেছি।

উত্তরা থানা যুবলীগের কর্মী শাওন হোসাইন বাংলানিউজকে বলেন, সমাবেশে প্রধানমন্ত্রী গুরুত্বপূর্ণ বক্তব্য রাখবেন। আমরা মূলত প্রধানমন্ত্রীর বক্তব্য শুনতেই এসেছি। সাংগঠনিক নির্দেশনাও ছিল। সেটিও পালন করা হচ্ছে।

ঢাকা মহানগর আ. লীগ নেতা আব্দুল কাইয়ুম বাংলানিউজকে বলেন, প্রধানমন্ত্রী আসবেন এখানে। আমরা তার বক্তব্য শোনার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি। আজকে সারাদেশে যে অভূতপূর্ব উন্নয়ন, এর রূপকার তো তিনিই। আজকের সমাবেশে আমরা তাকে সেজন্য স্বাগত জানাতেই এসেছি।

আজকের সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সমাবেশটি বেলা ২টা থেকে আনুষ্ঠানিকভাবে শুরু হবে।

বাংলাদেশ সময়: ১৪১৯ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২৩
এমকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।