ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

কাজী জাফরউল্লাহকে রাজাকার বললেন এমপি নিক্সন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২৩
কাজী জাফরউল্লাহকে রাজাকার বললেন এমপি নিক্সন

ফরিদপুর: সাবেক সংসদ সদস্য ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কাজী জাফরউল্লাহকে উদ্দেশ্য করে ফরিদপুর-৪ (ভাঙ্গা, চরভদ্রাসন, সদরপুর) আসনের সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী ওরফে নিক্সন চৌধুরী বলেছেন,‘কাজী জাফরউল্লাহ সাহেব আপনি পাকিস্তানের সেনাবাহিনীদের খাদ্য সাপ্লাই দিয়েছেন। আপনার সেই খাদ্য খেয়ে পাকিস্তানিরা আমার মা-বোনদের ইজ্জত নিয়েছে।

আপনি তো বড় রাজাকার ছিলেন। ’

বুধবার (২০ সেপ্টেম্বর) বিকালে ফরিদপুরের ভাঙ্গা উপজেলার কালামৃধা ইউনিয়নের দেওড়া বাজার মাঠ প্রাঙ্গণে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

তিনি আরও বলেন, ‘জাফরউল্লাহ সাহেব আপনি নৌকা নৌকা করেন, নৌকা কি শেখ হাসিনা আপনাকে দিয়েছেন? আপনাকে এখনও নৌকা দেয়নি, ইনশাআল্লাহ এবার নৌকা আমরা পাব। আপনি বলেন যে, ওপরের নির্দেশে করোনার সময় ঘর থেকে বের হন নাই। কিন্তু আপনি ভয়ে ঘর থেকে বের হননি। দুই বৎসর ঘরের মধ্যে লুকিয়ে ছিলেন। আর আপনি বড় বড় কথা বলেন।  জনগণকে কীভাবে ভালোবাসতে হয় সেবা করতে হয় তা আপনার জানা নেই।  

নিক্সন আরও বলেন, ‘করোনাকালীন সময়ে জীবনের মায়া ত্যাগ করে আমি প্রতিটা মুহূর্ত জনগণের পাশে ছিলাম। আমি আমার স্ত্রী সন্তানের মায়া ত্যাগ করে ভাঙ্গা, সদরপুর ও চরভদ্রাসন মানুষের পাশে ছিলাম। মানুষের পাশে থেকে তাদের সহায়তা করেছি। স্কুল কলেজ মাদরাসাসহ রাস্তা ঘাট, ব্রিজ, কালভার্ট অনেক উন্নয়ন করেছি। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে পুনরায় আমাকে আপনারা ভোট দিয়ে নির্বাচিত করবেন। আমি আগামীতেও আপনাদের সেবা করে যেতে চাই। ’


জনসভায় কালামৃধা ইউনিয়নের ইউপি চেয়ারম্যান রেজাউল মাতুব্বরের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে এসময় উপস্থিত ছিলেন- ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহাদাৎ হোসেন, ভাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম হাবিবুর রহমান, ভাঙ্গা উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা মো. ইছাহাক মোল্লা, জেলা পরিষদ সদস্য আসিক ইকবাল ও এখলাস ফকির, ফরিদপুর জেলা মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক সোবাহান মুন্সি, জেলা যুবলীগের সদস্য লাবলু মুন্সি, নিক্সন চৌধুরী যুব সংগ্রাম পরিষদের সভাপতি সেলিম বেপারী সহ ভাঙ্গা উপজেলার বিভিন্ন ইউনিয়নের বর্তমান ও সাবেক চেয়ারম্যানবৃন্দসহ আরও অনেকে।

বাংলাদেশ সময়: ২৩৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২৩
এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।