ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

দেশি-বিদেশি শক্তি দেশের মাথা নিচু করার চেষ্টা করছে: শামীম ওসমান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০২৩
দেশি-বিদেশি শক্তি দেশের মাথা নিচু করার চেষ্টা করছে: শামীম ওসমান

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, যারা ইসলামের নাম নিয়ে ধর্ম ব্যবসা করো এটিকে আল্লাহ কখনও এলাউ করে না। উৎসব আমাদের সবার।

আপনারা ভালো থাকবেন। শেখ হাসিনার জন্য আপনারা দোয়া করবেন। তিনি থাকলে অসাম্প্রদায়িক বাংলাদেশ হবে। দেশি বিদেশি শক্তি দেশের মাথা নিচু করার চেষ্টা করছে। আমার বিশ্বাস শেখ হাসিনা থাকলে এটি কেউ করতে পারবে না।

বুধবার (৬ সেপ্টেম্বর) নারায়ণগঞ্জের ২ নং রেলগেট এলাকায় জন্মাষ্টমীর র‍্যালি অনুষ্ঠানে অংশ নিয়ে একথা বলেন তিনি।

তিনি আরও বলেন, আমরা সবাই বাঙালি। এটিই আমাদের সবচেয়ে বড় পরিচয়। কোথায় কী হবে আমি জানি না। নারায়ণগঞ্জে সাম্প্রদায়িকতায় বিষবাষ্প ছড়ায়নি ভবিষ্যতেও হবে না। বাংলাদেশের কোথায় কী হবে জানি না। বাংলাদেশের কোথাও এটি নেই আমাদের এখানে মুসলমানদের কবরস্থান তারপর শ্মশান তারপর খ্রিষ্টানদের কবরস্থান। আমরা একসঙ্গে আছি এবং থাকবো এটিই নারায়ণগঞ্জ।

তিনি বলেন, এ দেশে যতটুকু অধিকার জাতির পিতার কন্যার ততটুকুই আমার ও আপনার আছে। এ দেশ আমাদের সবার। অশুভ শক্তি সবসময় থাকবে। সব ধর্মেই ছিল। সব অশুভ শক্তিকে মোকাবিলা করার জন্য ও বাংলাদেশকে বিশ্ব মানচিত্রে প্রতিষ্ঠিত করার জন্য যে স্বপ্ন জাতির পিতা ও তার কন্যা দেখেছেন সেটি বাস্তবায়ন করাই আমাদের কাজ।

বাংলাদেশ সময়: ১৩৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০২৩
এমআরপি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।