ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

দুধ দিয়ে গোসল করে বিএনপিতে যোগ দিলেন আ.লীগ কর্মী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২, ২০২৩
দুধ দিয়ে গোসল করে বিএনপিতে যোগ দিলেন আ.লীগ কর্মী দুধ দিয়ে গোসল করে বিএনপিতে আবুল হাসেম সরদারের যোগদান

শরীয়তপুর: শরীয়তপুরে আবুল হাসেম সরদার নামে এক আওয়ামী লীগ কর্মী দুধ দিয়ে গোসল করে বিএনপিতে যোগ দিয়েছেন।  

শনিবার (২ সেপ্টেম্বর) বিকেলে তিনি নিজেই এ তথ্য নিশ্চিত করেছেন।

গতকাল শুক্রবার সকালে জেলা শহরের ধানুকা এলাকায় বিএনপির ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জেলা বিএনপি আয়োজিত অনুষ্ঠানে আবুল হাসেম সবার সামনে দুধ দিয়ে গোসল করেন।  

সে সময় আবুল হাসেম জানান, ৪০ বছর ধরে তিনি আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। দীর্ঘদিন পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি ছিলেন। বর্তমানে তিনি ওই ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি।  

তিনি আরও জানান, আওয়ামী লীগকে ক্ষমতায় আনার জন্য রাজপথে অনেক লড়াই-সংগ্রাম করেছেন তিনি। দলের জন্য অত্যাচার, নির্যাতন সহ্য করলেও মূল্যায়ন না পাননি। যে কারণে দুধ দিয়ে গোসল করে বিএনপিতে যোগ দিয়েছেন তিনি। এখন থেকে বিএনপির সব কর্মসূচিতে রাজপথে সক্রিয় থাকবেন তিনি। অনুষ্ঠানে জেলা বিএনপির সভাপতি শফিকুর রহমান কিরণ ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সরদার একেএম নাসির উদ্দিন কালু তাকে ফুল ও ধানের শীষ দিয়ে বরণ করে নেন।  

এ ব্যাপারে শরীয়তপুর পৌরসভা আওয়ামী লীগের সভাপতি এমএম জাহাঙ্গীর বলেন, আবুল হাসেম বর্তমানে আওয়ামী লীগের কোনো কমিটিতে নেই। তিনি নিজেকে আওয়ামী লীগ বলে দাবি করতেন। মূলত তিনি বিএনপিরই লোক। হাসেম আওয়ামী লীগের কেউ না।  

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, সেপ্টেম্বর ০২, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।