ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

রাজনীতি

দেশের মানুষ তারেক জিয়াকে আর গ্রহণ করবে না: আব্দুর রহমান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৫ ঘণ্টা, আগস্ট ২০, ২০২৩
দেশের মানুষ তারেক জিয়াকে আর গ্রহণ করবে না: আব্দুর রহমান

ফরিদপুর: আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার ও সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান বলেন, এদেশের মানুষ আর তারেক জিয়াকে গ্রহণ করবে না। তিনি ছিলেন হাওয়া ভবনের মালিক।

খোয়াব ভবন তৈরি করে হাজার হাজার কোটি টাকা লুটপাট করে বিদেশে নিয়ে গেছেন তিনি।  

শনিবার (১৯ আগস্ট) সন্ধ্যা ৬টায় ফরিদপুরের মধুখালী উপজেলায় আওয়ামী লীগের শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আব্দুর রহমান বলেন, সামনে নির্বাচনকে সামনে রেখে একটি অশুভ রাজনৈতিক দল ও গোষ্ঠী নির্বাচনকে ভন্ডুল করার উদ্দেশে তত্ত্বাবধায়ক সরকারের কথা বলে দেশে নৈরাজ্য সৃষ্টি করছে। তাদেরকে বলি বাংলাদেশের মানুষ, মাটি ও ভৌগোলিক অবস্থা বিশ্বের জায়গা থেকে বিচ্ছিন্ন কোনো দ্বীপ নয়। সারা পৃথিবীতে যেভাবে নির্বাচন হয় বাংলাদেশেও সংবিধান অনুযায়ী ২০২৪ সালের নির্বাচন হবে। সেই নির্বাচন নিরপেক্ষ ও অবাধ সুষ্ঠু হবে।

তিনি আরও বলেন, আমেরিকাকে নয়াদিল্লি বলেছেন, বাংলাদেশে শেখ হাসিনা দুর্বল হলে তা ভারত এবং আমেরিকা কারো পক্ষেই সুখকর হবে না। একথা বলার পর ফখরুল সাহেব বলেছেন, আভ্যন্তরীণ ব্যাপারে ভারত হস্তক্ষেপ করছে। তারা নাকি এটা আশা করেন না। শুধু ভারত নয়; নির্বাচনে কোনো দেশেরই হস্তক্ষেপ কাম্য নয়। আমরা কোনো দেশেরই হস্তক্ষেপ বরদাস্ত করবো না।  

বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান বলেন, বিএনপি নির্বাচন হতে দিবে না, অথচ ক্ষমতায় আসতে চায়। তাদের লক্ষ্য নির্বাচন ছাড়া ক্ষমতায় আসা এবং আরেকটি ওয়ান ইলেভেন তৈরি করা।

মধুখালী উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. শহিদুল ইসলাম সভাপতিত্ব করেন।

এ সময় আড়পাড়া ইউনিয়ন আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আরমান বাবুর পরিচালনায় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন- পার্শ্ববর্তী জেলা মাগুরা-১ আসনের সংসদ সদস্য অ্যাড. সাইফুজ্জামান শিখর, ফরিদপুর জেলা আ.লীগের সভাপতি শামীম হক, সাধারণ সম্পাদক ইশতিয়াক আরিফ, ফরিদপুর জেলা আ.লীগের সহ-সভাপতি শ্যামল ব্যানার্জী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল হক বকুসহ আরও অনেকে।

বাংলাদেশ সময়: ১২৪৪ ঘণ্টা, আগস্ট ২০, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।