ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বিএনপিকে মোকাবিলার জন্য যুবলীগ-যুব মহিলা লীগই যথেষ্ট: তথ্যমন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৫ ঘণ্টা, আগস্ট ১০, ২০২৩
বিএনপিকে মোকাবিলার জন্য যুবলীগ-যুব মহিলা লীগই যথেষ্ট: তথ্যমন্ত্রী তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ

ঢাকা: বিএনপিকে মোকাবিলার জন্য যুবলীগ-যুব মহিলা লীগই যথেষ্ট, আওয়ামী লীগের দরকার পড়বে না বলে মন্তব্য করছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ।

বৃহস্পতিবার (১০ আগস্ট) শাহবাগ জাতীয় জাদুঘরের সামনে ডেঙ্গু প্রতিরোধে বাংলাদেশ যুব মহিলা লীগের উদ্যোগে মশকনিধন ও পরিচ্ছন্নতা কর্মসূচির উদ্বোধনকালে তিনি এ মন্তব্য করেন।

মন্ত্রী বলেন, বিএনপিকে মোকাবিলা করার জন্য আমরা শুধু যুবলীগ ও যুব মহিলা লীগকে দিব আর কারো দরকার নাই। সুতরাং এ অশান্তির পথ বাদ দিয়ে আপনারা মানুষের পাশে দাঁড়ান। গাড়ি পুড়ানো বাদ দিয়ে মানুষের পাশে দাঁড়ান। পুলিশের ওপর হামলা বাদ দিয়ে মানুষের পাশে দাঁড়ান। মানুষের সম্পত্তি ধ্বংস করা বাদ দিয়ে মানুষের পাশে দাঁড়ান।

তিনি বলেন, বিদেশিরাও কেউ মুখ ফসকে তত্ত্বাবধায়ক সরকারের কথা বলেনি। তারা বলছে কি, অবাধ সুষ্ঠু নির্বাচন। আমরাও অবাধ সুষ্ঠু নির্বাচন চাই। তারা যেটি বলছে আমরাও সেটি করতে চাই। এখন বিএনপি সুর পাল্টে ফেলে বলছে ভারত কি বলল আসে যায় না, যুক্তরাজ্য কি বলল আসে যায় না, চায়না কি বলল আসে যায় না, আমরা তত্ত্বাবধায়ক সরকার চাই।

বাংলাদেশ যুব মহিলা লীগের সভাপতি আলেয়া সারোয়ার ডেইজির সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শারমিন সুলতানা লিলির সঞ্চালনায় মহিলা লীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ, ঢাকা মহানগর উত্তর এবং দক্ষিণের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা কর্মসূচিতে অংশগ্রহণ করেন। একইসঙ্গে শাহবাগ এলাকায় ফগার মেশিন দিয়ে মশা নিধন ও সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, আগস্ট ১০, ২০২৩
এসকেবি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।