ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

রাজনীতি

গণ অধিকার পরিষদের সাম্প্রতিক ঘটনা সাময়িক বিভ্রান্তি: নুর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৩ ঘণ্টা, জুলাই ৫, ২০২৩
গণ অধিকার পরিষদের সাম্প্রতিক ঘটনা সাময়িক বিভ্রান্তি: নুর ফাইল ছবি

ঢাকা: সাম্প্রতিক সময়ে গণ অধিকার পরিষদের নানা ঘটনাকে সাময়িক বিভ্রান্তি বলে দাবি করেছেন দলটির সদস্য সচিব নুরুল হক নুর। বুধবার (৫ জুলাই) নিজের ফেসবুক পেজে এক ভিডিও বার্তায় নূর এই দাবি করেন।

 

নুর বলেন, গণ অধিকার পরিষদের ভবিষ্যৎ উজ্জ্বল। গণ অধিকার পরিষদ এই মুহূর্তে সম্ভাবনাময় একটা রাজনৈতিক দল। সেটা বুঝতে পেরে বর্তমান এস্টাবলিশিমেন্টের অনেকেই গণ অধিকার পরিষদকে ধ্বংস করতে উঠে পড়ে লেগেছে। যে কারণে গণ অধিকার পরিষদের উত্থান থেকেই নানা ধরনের প্রোপাগান্ডা চলেছে।  

তিনি বলেন, সাময়িক হয়তো একটি বিভ্রান্তি তৈরি হয়েছে। আমরা থেমে যাইনি, বরং আমাদের কাজের গতি দ্বিগুণ বেড়েছে। সাময়িক পরিস্থিতিতে মানুষ হয়তো কিছুটা বিভ্রান্তিতে পড়েছে, অন্যান্য সময়ের চেয়ে একটু বেশি, এটা সত্য। আমাদের দৃঢ় বিশ্বাস, শিগগিরই কাজের মধ্য দিয়ে এটা কাটিয়ে উঠব।

নূর বলেন, রেজা কিবরিয়া গণ অধিকার পরিষদের সাবেক আহ্বায়ক। দলে থাকা অবস্থায় তিনি অভিযোগগুলো করেন নাই। এতে বোঝাই যাচ্ছে, ক্ষোভ থেকে, রাগ থেকে তিনি এসব অভিযোগ করেন। আমাদের সংগঠনের নীতি আদর্শ পরিপন্থী এবং দেশের স্বার্থ পরিপন্থী কাজে যুক্ত থাকায় রেজা কিবরিয়াকে অপসারণের সিদ্ধান্ত নিই।  

তিনি বলেন, যখন আমরা বিরোধী দলগুলোর সঙ্গে যুগপৎভাবে সরকার পতনের আন্দোলন করছি, ঠিক তখন রেজা কিবরিয়া গোয়েন্দা সংস্থার ফাঁদে পড়ে বিএনপি ভেঙে, বিএনপির কিছু মনোনয়নবঞ্চিত নেতা, পদবঞ্চিত নেতাদের নিয়ে নির্বাচনে যাওয়ার পাঁয়তারা করছেন। এটা এই মুহূর্তে দেশ ও জাতির জন্য চরম ক্ষতিকর হবে।

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, জুলাই ৫, ২০২৩
এসকেবি/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

রাজনীতি এর সর্বশেষ