ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

রাজনীতি

এক-এগারোর ষড়যন্ত্রকারীরা আরও বড় নীলনকশায় লিপ্ত: মেয়র তাপস

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৭ ঘণ্টা, জুন ১৩, ২০২৩
এক-এগারোর ষড়যন্ত্রকারীরা আরও বড় নীলনকশায় লিপ্ত: মেয়র তাপস

ঢাকা: ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র শেখ ফজলে নূর তাপস বলেছেন, ১/১১-এর ষড়যন্ত্রকারীরা আমেরিকায় বসে আপনাদের (বিএনপি) সামনের কাতারে রেখে আরও বড় নীলনকশায় লিপ্ত।  

তিনি বলেন, তারা আপনাদের (বিএনপি) ক্ষমতায় বসতে দেবে না।

তারা কীভাবে আবার ক্ষমতায় যেতে পারে, সেই ষড়যন্ত্রে লিপ্ত। ফখরুল ইসলাম সাহেবদের লাফালাফি করে লাভ নেই।  

মঙ্গলবার (১৩ জুন) বিকালে রাজধানীর হাজারীবাগে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশে তিনি এসব কথা বলেন।  

তাপস বলেন, আজ অনেকে বড় বড় কথা বলেন। আমি ফখরুল ইসলাম সাহেবকে দুটি কথা স্মরণ করিয়ে দিই। তারা ভাবছেন, ষড়যন্ত্র করে সরকারের পতন ঘটনো যাবে। ষড়যন্ত্রের মাধ্যমে নির্বাচনে কারচুপি করে সরকার গঠন করা যাবে। ২০০৪ সালেও আপনারা তাই ভেবেছিলেন। আপনারা সেই দুঃস্বপ্ন এখনো দেখছেন।  

দক্ষিণ সিটির মেয়র আরও বলেন, আপনাদের ষড়যন্ত্রের ওপর আরও একটি দল ষড়যন্ত্রে লিপ্ত আছে। যে দল ষড়যন্ত্র করে এই বাংলাদেশে মাইনাস টু ফর্মুলা করতে চেয়েছিল, সেই দল ষড়যন্ত্র করছে। আপনারা ভাবছেন, সামনে আপনারা নির্বাচনে জয়যুক্ত হয়ে গদি দখল করবেন, রাষ্ট্র ক্ষমতা দখল করবেন।  

তাপস বলেন, আমরা ঢাকা-১০ আসনকে ১৩ বছরের মধ্যে একটি ডিজিটাল আসন হিসেবে প্রতিষ্ঠা করেছি।  

সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কামরুল ইসলাম, মোস্তফা জালাল মহিউদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফি, সাধারণ সম্পাদক হুমায়ুন কবিরসহ মহানগর দক্ষিণের বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা।  

বাংলাদেশ সময়: ১৮০৪ ঘণ্টা, জুন ১৩, ২০২৩
এনবি/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।