ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

দেশের উন্নয়নে আ.লীগ সরকারের বিকল্প নেই: পার্বত্যমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৬ ঘণ্টা, জুন ৯, ২০২৩
দেশের উন্নয়নে আ.লীগ সরকারের বিকল্প নেই: পার্বত্যমন্ত্রী

বান্দরবান: দেশের উন্নয়নের জন্য আওয়ামী লীগ সরকারের বিকল্প আর কেউ নেই। এ সরকার যতবারই ক্ষমতায় এসেছে দেশের উন্নয়ন হয়েছে বহুগুণে আর আগামীতেও দেশের এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আ.লীগ সরকার প্রয়োজন বলে মন্তব্য করেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।

শুক্রবার (৯ জুন) সকালে বান্দরবান পৌরসভা এলাকার বিভিন্ন উন্নয়ন কাজের ভিত্তি প্রস্তর ও  উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব বলেন।  

পার্বত্যমন্ত্রী আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিকতার কারণে পার্বত্য এলাকায় বিভিন্ন উন্নয়ন কার্যক্রম বাস্তবায়ন হচ্ছে এবং আগামীতেও বান্দরবানসহ তিন পার্বত্য জেলা উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিত হবে।

এ সময় ৭ কোটি ১৫ লাখ টাকা ব্যয়ে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বাস্তবায়নে কেন্দ্রীয় কবরস্থানের লাশ ঘর, গেট, সড়ক এবং বাস টার্মিনাল ভবন ও মসজিদ নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর এবং পৌরসভার অর্থায়নে ৬৯ লাখ টাকা ব্যয়ে হাসপাতাল থেকে গণপূর্ত বিভাগ পর্যন্ত সড়কের সংস্কার কাজের উদ্বোধন করেন পার্বত্যমন্ত্রী।

এ সময় উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি, অতিরিক্ত পুলিশ সুপার হোসাইন মো. রায়হান কাজেমী, নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজীব কুমার বিশ্বাস, পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র সৌরভ দাশ শেখর, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী আবু বিন মো. ইয়াছির আরাফাত, পৌরসভার নির্বাহী প্রকৌশলী মো. হুমায়ন কবিরসহ বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর এবং সরকারি বিভিন্ন দপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

 বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, জুন ০৯, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।