ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

যারা গুম-খুন করে তাদের ভোট বরিশালে নেই: তাপস

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৫ ঘণ্টা, জুন ৪, ২০২৩
যারা গুম-খুন করে তাদের ভোট বরিশালে নেই: তাপস জাতীয় পার্টি মনোনীত মেয়র প্রার্থী প্রকৌশলী ইকবাল হোসেন তাপস

বরিশাল: জাতীয় পার্টি মনোনীত মেয়র প্রার্থী প্রকৌশলী ইকবাল হোসেন তাপস বলেছেন, যারা বিরোধী দলের রাজনীতি করতে সুযোগ দেয় না। নির্বিচারে হামলা, মামলা আর গুম খুনের রাজনীতি করেন।

এবার ভোটের বাক্সে ব্যালটের মাধ্যমে জবাব দিবে বরিশালের জনগণ।

রোববার (০৪ জুন) বিকেলে তিনি বরিশাল নগরের ২৯নং ওয়ার্ডের কাশিপুর, ইছাকাঠি, শাহ পরান সড়কে উঠান বৈঠ‌কে এসব কথা বলেন তিনি।

এ সময় তিনি বরিশালে বিগত দিনে যারা নির্যাতনের শিকার হয়েছেন তাদের উদ্দেশে বলেন, আপনারা যদি রাগ হয়ে ঘরে বসে থাকেন তাহলে নির্বাচন থেমে থাকবে না। সামনে জাতীয় সংসদ নির্বাচনে অবশ্যই মাঠে থাকবেন। এর আগে আপনারা ভোটদানে বিরত থাকলে নৌকার প্রার্থী বিজয়ী হলে সে সময় কি অবস্থা হবে সে চিন্তা করবেন আর ভোট কেন্দ্রে এসে ব্যালটে জবাব দিন। গাজীপুরবাসী ভুল করেনি আপনারাও ভুল করবেন না। আমি বিশ্বাস করি ভোটাররা ভোট দিতে পারলে নৌকা আর জেগে উঠবে না। তিনি বরিশালবাসীকে জেগে উঠার আহ্বান জানান।

এ সময় আরোও উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মহসিন উল ইসলাম হাবুল, রফিকুল ইসলাম গফুর, এস এম রহমান পারভেজ,  অ্যাডভোকেট এম এ  জলিল, নজরুল ইসলাম হেমায়েত,অধ্যাপক গিয়াস ও অধ্যাপক রফিকুল ইসলাম।

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, জুন ০৪, ২০২৩
এমএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।