ঢাকা, শনিবার, ১৫ আশ্বিন ১৪৩০, ৩০ সেপ্টেম্বর ২০২৩, ১৫ রবিউল আউয়াল ১৪৪৫

রাজনীতি

রূপগঞ্জে স্বেচ্ছাসেবক দলের দোয়া কর্মসূচিতে পুলিশের বাধা!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৯ ঘণ্টা, মে ৩১, ২০২৩
রূপগঞ্জে স্বেচ্ছাসেবক দলের দোয়া কর্মসূচিতে পুলিশের বাধা!

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে থানা স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৪২তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে দোয়া মিলাদ ও রান্না করা খাবার বিতরণ করা হয়েছে। অনুষ্ঠানে পুলিশের বাধা দেওয়ার অভিযোগ করেছেন আয়োজকরা।

বুধবার (৩১ মে) রূপগঞ্জ থানা স্বেচ্ছাসেবক দলের আয়োজনে এ কর্মসূচি পালিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েম, প্রধান বক্তা ছিলেন জেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক সালাহউদ্দিন সালু। এতে সভাপতিত্ব করেন থানা স্বেচ্ছাসেবক দলের সভাপতি রফিকুল ইসলাম।  

রফিকুল ইসলাম জানান, আমাদের কর্মসূচির প্রস্তুতির সময় পুলিশের একটি টিম এসে বাধা দেয়। তারা এখানে কর্মসূচি করতে নিষেধ করে। আমরা আমাদের কর্মসূচি শান্তিপুর্ণভাবে পালন করেছি।

এতে প্রধান অতিথির বক্তব্যে আনোয়ার সাদাত সায়েম বলেন, আজ দেশ ও জাতি এক মহাক্রান্তিকাল অতিক্রম করছে। মানুষ এখন ভোটের অধিকার, ভাতের অধিকার চায়। মানুষ দ্রব্যমূল্যের নিয়ন্ত্রণ চায়, দুঃশাসনের অবসান চায়। অবিলম্বে মানুষের অধিকার আদায়ে রাজপথে চূড়ান্ত আন্দোলনের মাধ্যমে এ সরকারের পতন নিশ্চিত করা হবে।

এ সময় জেলা ও রূপগঞ্জ থানা স্বেচ্ছাসেবক দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

রূপগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আতাউর রহমান জানান, পুলিশ কোন দোয়া অনুষ্ঠানে বাধা দেয়নি।

বাংলাদেশ সময়: ১৬৫৮ ঘণ্টা, মে ৩১, ২০২৩
এমআরপি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa