ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

জিয়াউর রহমান একজন খুনি: মীর্জা আজম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৪ ঘণ্টা, মে ৩১, ২০২৩
জিয়াউর রহমান একজন খুনি: মীর্জা আজম

জামালপুর: বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক পাট প্রতিমন্ত্রী মীর্জা আজম বলেন, জিয়া একজন খুনি। ১৯৭৫ সালে ১৫ আগষ্ট জিয়ার নেতেৃত্ব জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ পরিবারের সকলকে হত্যা করে।

মঙ্গলবার (৩০ মে) দুপুরে নাংলা ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত নাংলা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে যৌথ বর্ধিতসভায় এসব কথা বলেন তিনি।

নাংলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মফিজল হক মফলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য দেন মীর্জা আজম।

মীর্জা আজম বলেন, মীর্জা ফখরুল ইসলামের বাবা ছিলেন একজন রাজাকার। মীর্জা ফখরুলও ভারতে গিয়েছিল মুক্তিযুদ্ধে অংশ নিতে কিন্তু একজন রাজাকারের সন্তানকে বিশ্বাস করতে পারেনি মুক্তিযোদ্ধারা। সে কারণে তাকে দীর্ঘ নয় মাস আটক করে রেখেছিল।

মীর্জা আজম আরও বলেন, আজ বিএনপির সঙ্গে রাজনীতি করে জামাত ও জঙ্গীরা। তারা বাংলাদেশকে অতীতেও চায় নাই, বর্তমানেও চায় নাই ভবিষ্যতেও চাইবে না।

এ সময় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য দেন- জামালপুর জেলা আ.লীগের সিনিয়ির সহ-সভাপতি ফারুক আহাম্মেদ চৌধুরী, সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ ও আ.লীগের সাবেক সহ-সভাপতি সালে সফি গেন্দা।

বাংলাদেশ সময়: ০৭৩৩ ঘণ্টা, মে ৩১, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।