ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাজনীতি

দুস্থদের মধ্যে খাবার বিতরণ করলেন সরোয়ার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩০ ঘণ্টা, মে ৩০, ২০২৩
দুস্থদের মধ্যে খাবার বিতরণ করলেন সরোয়ার

বরিশাল: কেন্দ্রীয় বিএনপির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার বলেছেন, রাষ্ট্রপতি জিয়াউর রহমান দেশের মানুষকে ভালোবেসে তাদের স্বনির্ভর হিসেবে গড়ে তুলতে বহুদলীয় গণতন্ত্র কায়েম করেছিলেন। তিনিই বিভিন্ন দেশের সঙ্গে বন্ধুত্বের সম্পর্ক তৈরি করে দেশের মানুষের জন্য মধ্যপ্রাচ্য থেকে শুরু বহির্বিশ্বের বিভিন্ন দেশে কর্মসংস্থানের ব্যবস্থা করেছিলেন।

মঙ্গলবার (৩০ মে) দুপুরে নগরের পশ্চিম কাউনিয়া রোডের আল-মদিনা জামে মসজিদে রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪২তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত দোয়া ও মোনাজাতের আগে তিনি এসব কথা বলেন।

দোয়া ও মোনাজাত শেষে আল কোরআন ফাউন্ডেশনের আয়োজনে প্রায় দুই হাজার দুস্থদের মধ্যে খাবার বিতরণ করেন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় বিএনপি যুগ্ম মহাসচিব মজিবর রহমান সরোয়ার।

এ সময় আরও উপস্থিত ছিলেন বরিশাল মহানগর বিএনপির সাবেক সহ-সভাপতি সৈয়দ হাসান, যুগ্ম সম্পাদক সৈয়দ আকবর হোসেন, জেলা শ্রমিক দলের ভারপ্রাপ্ত সভাপতি আ. হক ফরাজী, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম প্রমুখ।

এর আগে নগরের সদর রোডের দলীয় কার্যালয়ের সামনে দক্ষিণ জেলা বিএনপির আয়োজনে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪২তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভার আয়োজন করে।

দক্ষিণ জেলা বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট আবুল কালাম শাহিনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট বিলকিস জাহান শিরিন।

সভায় আরও বক্তব্য রাখেন বরিশাল সদর উপজেলা বিএনপি আহ্বায়ক অ্যাডভোকেট এনায়েত হোসেন বাচ্চু, সদস্য সচিব রফিকুল ইসলাম সেলিম, অহেদুল ইসলাম প্রিন্স, বরিশাল বিভাগীয় যুবদলের সহ-সভাপতি ও জেলা যুবদল সম্পাদক অ্যাডভোকেট এইচ এম তছলিম উদ্দিন প্রমুখ।

পরে জিয়াউর রহমানের রুহের মাগফেরাত ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার সুস্থতা কামনা করে দোয়া করা হয়।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, মে ৩০, ২০২৩
এমএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।