ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

আওয়ামী লীগ বিশ্বের শ্রেষ্ঠ ভোট ডাকাত: মিন্টু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৩ ঘণ্টা, মে ২৭, ২০২৩
আওয়ামী লীগ বিশ্বের শ্রেষ্ঠ ভোট ডাকাত: মিন্টু

বরগুনা: আওয়ামী লীগ সরকার শুধু ভোট চোর না, তারা সারা বিশ্বের মধ‍্যে শ্রেষ্ঠ ভোট ডাকাত বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টু।  

তিনি বলেন, বিএনপি জনগণের ভোটের অধিকার ফিরিয়ে আনবে ইনশাআল্লাহ।

বেগম খালেদা জিয়া এবং দলের বর্তমান ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান তাদের এই অধিকার ফিরিয়ে দেবেন। বিএনপি শুধু ভোটের অধিকার ফিরিয়ে দেবে না, এই ভোট ডাকাতদের বিচারের মুখোমুখিও করবে।

শুক্রবার (২৬ মে) বিকেলে বরগুনা জেলা বিএনপি আয়োজিত বিক্ষোভ মিছিল পূর্ব সমাবেশে তিনি এসব কথা বলেন।

অব্যাহতভাবে বিদ্যুতের মূল্য বৃদ্ধির প্রতিবাদে এবং কেন্দ্রীয় বিএনপি ঘোষিত ১০ দফা দাবি আদায়ের লক্ষ্যে এ বিক্ষোভ সমাবেশ করে বরগুনা জেলা বিএনপির নেতাকর্মীরা। পরে তারা পৃথকভাবে বিক্ষোভ মিছিল বের করে। মিছিলগুলো পৌর এলাকার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে সমাবেশস্থলে এসে শেষ হয়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে সমাবেশে আবদুল আউয়াল মিন্টু বলেন, এই অনির্বাচিত প্রধানমন্ত্রী ভোট ডাকাতি করে বিশ্বের দরবারে বাংলাদেশকে কলুষিত করেছে। এ কারণে আজ আমেরিকা সরকার ভোটের অনিয়ম দুর্নীতি, ভোট ডাকাতির জন‍্য ভিসা বন্ধ করে দেওয়া হবে বলে ঘোষণা দিয়েছে।  

তিনি বলেন, তারেক রহমানের নেতৃত্বে দেশে দুর্বার আন্দোলন সংগ্রাম করে দেশের মানুষের ভোটের অধিকার ফিরিয়ে দেওয়া হবে। দেশের মানুষের সব অধিকার ফিরিয়ে দেওয়া হবে। দেশে বড় বড় মেগা প্রকল্পের নামে দুর্নীতির মহোৎসব করছে এই সরকার। বিদ্যুতের এতো উৎপাদন অথচ মানুষ নির্বিঘ্নে ঘুমাতে পারছে না লোডশেডিংয়ের মহা যন্ত্রণায়।  

বিএনপির এই ভাইস চেয়ারম্যান এ সময় দেশের তিনবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি দাবি করেন।

এদিন (২৬ মে) বিকেল সাড়ে ৩টায় বরগুনা পুরাতন লঞ্চঘাটে অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন বিএনপি নির্বাহী কমিটির বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক বিলকিস জাহান শিরিন।  

জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ইফতেখার আহমেদ শাহীন, কে এম মাহফুজুর রহমান মাহমুজ ও উপজেলা বিএনপির সদস্য সচিব আ. হক হাওলাদারের সঞ্চালনায় সমাবেশে অন্যদের মধ‍্যে বক্তব্য রাখেন- বিএনপি বরিশাল বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক মাহাবুবুল আলম নান্নু, বরগুনা জেলা বিএনপির সাবেক আহ্বায়ক মাহাবুবুল আলম ফারুক মোল্লা, বরগুনা-২ আসনের সাবেক সংসদ সদস্য ও বরগুনা জেলা বিএনপির সাবেক সভাপতি নুরুল ইসলাম মনি, বিএনপি নির্বাহী কমিটির সহ-শ্রম বিষয়ক সম্পাদক ফিরোজ উজ জামান মামুন মোল্লা, বরগুনা জেলা কমিটির সাবেক সভাপতি কেন্দ্রীয় বিএনপি সদস্য নজরুল ইসলাম মোল্লা, সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আ. হালিম, সাবেক যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট নুরুল আমিন, তালিমুল ইসলাম পলাশসহ অনেকে।  

বাংলাদেশ সময়: ০৯৫২ ঘণ্টা, মে ২৭, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।