ঢাকা, বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

রাজনীতি

‘দেশের জনগণ দিনের ভোট রাতে দেখতে চায় না’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৩ ঘণ্টা, মে ৪, ২০২৩
‘দেশের জনগণ দিনের ভোট রাতে দেখতে চায় না’

চাঁদপুর:  ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম বলেছেন, ৫ সিটি করপোরেশন নির্বাচনে ইসলামী আন্দোলনের প্রার্থী রয়েছে এবং শক্ত অবস্থানে আছে। কেউ যদি রাতে ভোট দেওয়ার নিয়ম করেন, তাহলে আমরা বলতে চাই আমরাও প্রস্তুত রয়েছি।

দেশের জনগণ আর দিনের ভোট রাতে দেখতে চায় না। সামনে জাতীয় নির্বাচন আসছে, সরকার যদি সুষ্ঠু ও ন্যায়ের পক্ষে নির্বাচন না দেয়, তাহলে নির্বাচন বর্জন করার সিদ্ধান্তও আমরা নিতে পারি।

বৃহস্পতিবার (৪ মে) বিকেলে চাঁদপুর শহরের হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ চাঁদপুর জেলা শাখার আয়োজনে শ্রমিক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, মালিক শ্রমিকদের সম্পর্ক হবে ভাই-ভাই। সে সম্পর্ক কি আমাদের সমাজে আছে। স্বাধীনতার ৫২ বছরে যারা ক্ষমতায় এসেছেন তারাই দেশের হাজার হাজার কোটি টাকা লোপাট করে সুইচ ব্যাংকে রেখেছেন। যারা ধোকা দিয়ে বোকা বানাচ্ছেন, আপনাদের সেই সুযোগ আর নেই। ইসলামী আন্দোলন বাংলাদেশ আপনাদের মোড়ক উম্মোচন করবে।

তিনি আরও বলেন, চিহ্নিত গণতন্ত্রের স্লোগানধারী ভোট লুটেরাদের প্রতিহত করতে ইসলামী আন্দোলন বাংলাদেশ কাজ করছে। একটি সুখী,সম্মৃদ্ধ, উন্নত রাষ্ট্র গঠনে ক্ষমতাসীন সকল সরকারই চরম ব্যর্থতার পরিচয় দিয়েছে।

রেজাউল করীম বলেন, যারা দুর্নীতি, লুটপাট আর বিদেশে অর্থ পাচার করে দেশের জনগণকে ঠকিয়ে আসছে। তাদের শোষণ, বঞ্চনার শিকার হয়ে শ্রমজীবী ও পেশাজীবী খেটে খাওয়া সাধারণ জনগণ আজ দিশেহারা। লাগামহীন দ্রব্যমূল্যের ফলে ঠিকমতো দু'বেলা ভাতের জন্য, সুশিক্ষার জন্য, নাগরিক ও মৌলিক অধিকারের জন্য হাহাকার করছে।

ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ চাঁদপুর জেলা সভাপতি মোঃ আবুল বাশার তালুকদারের সভাপতিত্বে এইচ, এম নিজাম ও আবু নাঈম তানভীরের যৌথ সঞ্চালনায় বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ এর কেন্দ্রীয় সংখ্যালঘুবিষয়ক সম্পাদক মাওলানা মকবুল হোসাইন, শ্রমিক আন্দোলন বাংলাদেশের জয়েন্ট সেক্রেটারি মুফতি মোস্তফা কামাল, ইসলামী আন্দোলন ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অধ্যাপক সৈয়দ বেলায়েত হোসেন, শ্রমিক আন্দোলন কুমিল্লা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ মহিউদ্দিন, ইসলামী আন্দোলন বাংলাদেশ চাঁদপুর জেলা সভাপতি শেখ মো. জয়নাল আবদিন ও সেক্রেটারিকে এম ইয়াসিন রাশেদসানী প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০২২ ঘণ্টা, মে ৪, ২০২৩
এসএএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।