ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

রাজনীতি

পদ বাণিজ্যের ফোনালাপ ফাঁস

নিজের অবস্থা জানাতে স্বেচ্ছাসেবক লীগ সভাপতির সংবাদ সম্মেলন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৫ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২৩
নিজের অবস্থা জানাতে স্বেচ্ছাসেবক লীগ সভাপতির সংবাদ সম্মেলন

পাবনা: সম্প্রতি পাবনা জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি খন্দকার আহমেদ শরীফ ডাবলুর বিরুদ্ধে অর্থের বিনিময়ে দলীয় পদ বাণিজ্যের অভিযোগ উঠেছে। তারই একটি ফোনালাপের অডিও বিভিন্ন সোস্যাল মিডিয়াতে ফাঁস হয়ে গেলে ঘটনা নিয়ে বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে জেলার রাজনীতিতে।

 

সেই ফোনালাপের ঘটনায় নিজের অবস্থান ব্যাখ্যা করতে সংবাদ সম্মেলন করেছেন খন্দকার আহমেদ শরীফ ডাবলু।

শনিবার (১৫ এপ্রিল) দুপুরে পাবনা প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি খন্দকার আহমেদ শরীফ ডাবলু বলেন, ২০২০ সালের ২৬ নভেম্বর সভাপতি হওয়ার পর তৃণমূলে দলকে সুসংগঠিত ও বিভিন্ন কমিটি গঠন প্রক্রিয়া শুরু করি। ঠিক তখনই দলের ভেতরে ওঁৎ পেতে থাকা একটি কুচক্রি মহল নিজ স্বার্থ হাসিলে ব্যর্থ হয়ে সংগঠনের মধ্যে বিভ্রান্তি ছড়িয়ে আসছে।
তিনি বলেন, সম্প্রতি চাটমোহর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের কমিটি গঠন নিয়ে পদবাণিজ্য, অনৈতিক লেনদেনের বিভিন্ন সংবাদ প্রকাশ করা হয়েছে। যেখানে আমার সঙ্গে এক নেতার ব্যবসায়ীক লেনদেনের কথাবার্তাকে পদবাণিজ্যের ফোনালাপ হিসেবে রটানো হচ্ছে যা সত্য নয়। ওই ফোনালাপে তাদের পূর্ব পরিচয়ের সুত্র ধরে ব্যবসায়ীক লেনদেনের কথা বলা হয়েছে।  

পদবাণিজ্যের মতো কাজের সঙ্গে তিনি জড়িত নন বলে দাবি করেন।

এ সময় উপস্থিত ছিলেন- জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি এস এম মোস্তাফিজুর রহমান সুমন, নজরুল ইসলাম সোহেল, সাংগঠনিক সম্পাদক সোয়াইব রাফসান বারী, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিষয়ক সম্পাদক মনিরুল ইসলাম মনি, দপ্তর সম্পাদক সোহান মাহমুদ বাপ্পি, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক আরিফুল ইসলাম আরিফ, এসএম আশরাফুজ্জামান বাবু, মনোয়ারুল কাদের অলিন, ফয়সাল আহমেদ, রবিউল ইসলাম হৃদয়, রাজিব চৌধুরীসহ অন্যান্য নেতারা।

বাংলাদেম সময়: ২১৩৩ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।