ঢাকা, সোমবার, ৪ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

রাজনীতি

ঢাবিতে ছাত্রদলের ওপর ছাত্রলীগের হামলা

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৩ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২৩
ঢাবিতে ছাত্রদলের ওপর ছাত্রলীগের হামলা

ঢাকা বিশ্ববিদ্যালয়: ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) ছাত্রদল নেতাকর্মীদের ওপর ছাত্রলীগের হামলায় ছাত্রদলের পাঁচজন নেতাকর্মী আহত হয়েছেন।

সোমবার (১০ এপ্রিল) সন্ধ্যার পর ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বহির্বিভাগের সামনে এ হামলার ঘটনা ঘটে।

আহত পাঁচজন হলেন- কেন্দ্রীয় ছাত্রদলের ছাত্রী বিষয়ক সম্পাদক মানসুরা আলম, সলিমুল্লাহ মুসলিম হলের সাধারণ সম্পাদক রাজু আহম্মেদ, বিশ্ববিদ্যালয়ের সহ-সাধারণ সম্পাদক আমানুল্লাহ আমান, শহীদ সার্জেন্ট জহুরুল হক হল ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদী হাসান, সলিমুল্লাহ মুসলিম হলের কর্মী আব্দুল্লাহেল কাফি।

হামলায় আহত মানসুরা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে হামলার বিষয়ে ছাত্রলীগকে দায়ী করে একটি পোস্ট দিয়েছেন।

তিনি লিখেছেন, ‘ইমাম হাসান ইফতারের পর বহির্বিভাগে এসে আমাদের আক্রমণ করেছে। আমার গায়ে হাত তোলার সময় অশ্রাব্য গালিগালাজ করেছে। কান দিয়ে কিছু শুনতে পারছি না। ’ 

ছাত্রলীগকে দায়ী করে ঢাবি ছাত্রদলের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম বলেন, তারা দেশীয় অস্ত্র নিয়ে এসে আমাদের ওপর হামলা করেছেন। আহত মেহেদী ও রাজুর ১০টা করে সেলাই লেগেছে। পুরো মুখে এবং দাঁতে আঘাত করা হয়েছে। মানসুরা আলম দুই কানেই শুনতে পাচ্ছেন না।

হামলার অভিযোগের বিষয়ে ঢাবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানভীর হাসান সৈকত বাংলানিউজকে বলেন, বিশ্ববিদ্যালয়ের কিছু সাধারণ শিক্ষার্থী ইফতার শেষ করে হলে ফিরছিলেন। ঠিক তখনি ছাত্রদলের নেতাকর্মীরা তাদের ওপর অতর্কিত হামলা চালায়। পরে সাধারণ শিক্ষার্থীরা তাদের প্রতিহত করেন।

বাংলাদেশ সময়: ০৭২০ ঘণ্টা এপ্রিল ১১, ২০২৩
এসকেবি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।