ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

আগৈলঝাড়ায় পু‌লিশ সদস‌্যকে মারধর, ছাত্রলীগ নেতাসহ আটক ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০০ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২৩
আগৈলঝাড়ায় পু‌লিশ সদস‌্যকে মারধর, ছাত্রলীগ নেতাসহ আটক ৩ আটক: প্রতীকী ছবি

বরিশাল: বরিশালের আগৈলঝাড়ায় মোটরসাইকেলে ধাক্কা লাগায় পুলিশ কনস্টেবল ভূদেব বিশ্বাসকে মারধর করেছে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাকির পাইকসহ তার সহযোগীরা।

এ ঘটনায় এরই মধ্যে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাকির পাইক ও তার ভা‌গিনা জিয়া ফ‌রিয়া ও জ‌হির পাইকসহ তিনজনকে আটক করেছে পু‌লিশ।

 

বাকিদের আটকে অভিযান চলছে বলে শ‌নিবার (০৮ এ‌প্রিল) রা‌ত সাড়ে ৯টায় জা‌নিয়েছেন আগৈলঝাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম সরোয়ার।

তিনি বলেন, পুলিশ কনস্টেবল ভূদেব বিশ্বাস সমন জারি শেষে মোটরসাইকেলযোগে ইফতারের আগ মুহূর্তে থানায় ফিরছিলেন। থানার অদূরে সড়কে পৌঁছালে জা‌কির পাইককে বহনকারী মোটরসাইকেলের সঙ্গে পুলিশ সদস্যের মোটরসাইকেলে ধাক্কা লাগে। এ নিয়ে  উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাকির পাইক, তার স্বজন মনির পাইক, ‌জিয়া পাইক, শহীদ পাইকসহ আরও ৫-৬ জন ওই পু‌লিশ সদস‌্যকে মারধর করে।

তিনি আরও বলেন, ঘটনার পরপরই উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাকির পাইক ও তার সহযোগী জিয়া ফ‌রিয়া ও জ‌হির পাইককে আটক করা হয়েছে। কি কারণে হঠাৎ পুলিশকে মারধর করা হলো বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় যারা জড়িত সবাইকে আইনের আওতায় আনা হবে।

এদিকে এ বিষয়ে জানতে আগৈলঝাড়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাকির পাইককে একাধিকবার কল করা হলেও তিনি ফোনটি রিসিভ করেননি।

বাংলাদেশ সময়: ২৩৫৯ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০২৩
এমএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।