ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

রাজনীতি

‘বিএনপি-জামায়াত গণতন্ত্রের ধারাবাহিকতা নষ্ট করতে চায়’

স্পেশাল করেসপনেডন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৭ ঘণ্টা, এপ্রিল ৫, ২০২৩
‘বিএনপি-জামায়াত গণতন্ত্রের ধারাবাহিকতা নষ্ট করতে চায়’ আ ফ ম বাহাউদ্দিন নাছিম

ঢাকা: বাংলাদেশে সন্ত্রাসী ও অগণতান্ত্রিক শক্তির উত্তরাধিকার বিএনপি জামায়াত গণতন্ত্রের ধারাবাহিকতা নষ্ট করতে চায় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম ৷

বুধবার (৫ এপ্রিল) আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরের সামনে গরিব, অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে খাদ্যসামগ্রী উপহার বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

বাহাউদ্দিন নাছিম বলেন,বিএনপির লক্ষ্য হলো যেভাবে তাদের জন্ম হয়েছে একইভাবে দেশে দুঃশাসন,অপশাসন, লুণ্ঠনের মাধ্যমে ক্ষমতায় যাওয়া।

বিএনপি-জামায়াত হলো বাংলাদেশে সন্ত্রাসী ও অগণতান্ত্রিক শক্তির উত্তরাধিকার। সন্ত্রাসী কায়দায় তারা দেশকে দখল করতে চায়। তারা দেশের মানুষের অধিকার নষ্ট করতে চায়। দেশের মানুষ আত্মনির্ভরশীল হোক এটি তারা কখনোই চায় না। এর জন্যই তারা দেশে গণতন্ত্রের ওপর বারবার আঘাত করেছে। এরা চায় দেশের গণতন্ত্রের ধারাবাহিকতা নষ্ট হোক। সংবিধানকে রক্ষা করা যে একটি দায়িত্ব তা তারা কখনোই মনে করে না। এরা পাকিস্তানি হানাদার বাহিনীর দোসর।

তিনি বলেন, আমাদের নেত্রী শেখ হাসিনা বলেছেন তোমরা মানুষের পাশে যাও। আর বিএনপি জামায়াত আন্দোলনের নামে জনদুর্ভোগ সৃষ্টি করে। তারা আন্দোলনের নামে বিশৃঙ্খলা সৃষ্টি করার পাঁয়তারা করে। আন্দোলনের ইতিহাস হলো জনগণকে পাশে নিয়ে আন্দোলন করতে হয়। আর বিএনপি-জামায়াত আন্দোলন করে সন্ত্রাসীদের নিয়ে। বিএনপি জামায়াত আন্দোলনের নামে সন্ত্রাসী ও জঙ্গিবাদীদের নিয়ে মানুষের ওপর আক্রমণ করে। বিএনপির শত্রু হলো দেশের জনগণ। জনগণকে জিম্মি করে তারা রাজনৈতিক ফায়দা লুটতে চায়। আওয়ামী লীগ মানুষের জন্য রাজনীতি করে। আমরা সব সময় অসহায় মানুষের পাশে থাকি। আমাদের নেত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নির্দেশে আমরা মানুষের পাশে দাঁড়াই। এটিই হলো আওয়ামী লীগের রাজনীতি। জাতির পিতা আমাদের এটিই শিখিয়েছেন।

স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম ও উপ-দপ্তর সম্পাদক সায়েম খান।

বাংলাদেশ সময়: ২০৪৭ ঘণ্টা, এপ্রিল ৫, ২০২৩
এসকে/জেএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।