ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নির্বাচন এলে অতিথি পাখির আগমন হয়: নিক্সন চৌধুরী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২৩
নির্বাচন এলে অতিথি পাখির আগমন হয়: নিক্সন চৌধুরী

ফরিদপুর: ‘নির্বাচন এলে অনেক অতিথি পাখির আগমন হয়’ -বলে মন্তব্য করেছেন ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য ও যুবলীগের প্রেসিডিয়াম মেম্বার মুজিবুর রহমান ওরফে নিক্সন চৌধুরী।

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) সন্ধ্যার দিকে ফরিদপুরের সদরপুর উপজেলার ভাসানচর ইউনিয়নের নতুন বাজার এলাকায় একটি ফুড ইন্ডাস্ট্রিজের উদ্বোধনী

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক সংসদ সদস্য কাজী জাফরউল্ল্যাহকে উদ্দেশ্য করে তিনি এ মন্তব্য করেন।

 

নিক্সন চৌধুরী বলেন, গত পাঁচ বছর জনগণের কোনো খবর নেন নাই, এখন ভোট চাইতে আসছেন। করোনার ভেতর বাড়ি থেকে বের হন নাই, আর আমি নিজের গাড়ি চালিয়ে প্রতিটি বাড়িতে বাড়িতে গিয়ে জনগণের খবর নিয়েছি, নিজের কাঁধে চালের বস্তা বহন করে কর্মহীন জনগণের বাড়িতে পৌঁছে দিয়েছি।  

তিনি বলেন, করোনার ভয়ে যখন বাবা মারা গেলে সন্তান দাফনে আসে নাই, সন্তান মারা গেলে বাবা আসে নাই- তখন আমি আমার সামর্থ্য অনুযায়ী জনগণের পাশে থাকার চেষ্টা করেছি। সামনে এখন নির্বাচন। আর নির্বাচন এলে অনেক অতিথি পাখির আগমন হয়। এদের কী একটু লজ্জা করে না! তারা করোনা ও বন্যার সময় কোথায় ছিল? জনগণের দুর্দিনে কোথায় ছিল?

নিক্সন চৌধুরী এ সময় গত ৯ বছরে তার বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রমের ফিরিস্তি তুলে ধরে বলেন, কোনো লাভ হবে না, দুই দুইবার জনগণ আমাকে নির্বাচিত করেছে, আগামী নির্বাচনেও জনগণ উন্নয়নের পক্ষে থেকে আমাকে নির্বাচিত করবে। জনগণের ভালবাসায় আমি নির্বাচিত হবো। ইনশাল্লাহ হ্যাট্রিক হবে।  

উদ্ধোধনী অনুষ্ঠানে অন্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন সদরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আহসান মাহামুদ রাসেল, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত গোলদারসহ আওয়ামী লীগ ও যুবলীগের নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।