ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ফরিদপুরে আ. লীগ নেতার বাসায় ককটেল-গুলিবর্ষণের অভিযোগ 

  ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২৩
ফরিদপুরে আ. লীগ নেতার বাসায় ককটেল-গুলিবর্ষণের অভিযোগ 

ফরিদপুর: ফরিদপুর শহর আওয়ামী লীগের আহ্বায়ক ও সরকারি রাজেন্দ্র কলেজ সংসদের সাবেক ভিপি-জিএস মনিরুল হাসান মিঠুর বাড়িতে ককটেল ও গুলিবর্ষণের ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে।  

মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) দুপুরে স্থানীয় সাংবাদিকদের তিনি বিষয়টি নিশ্চিত করেছেন।

 

এর আগে সোমবার (২০ ফেব্রুয়ারি) দিবাগত রাত আড়াইটা থেকে তিনটার দিকে এ ঘটনা ঘটে বলে মিঠু সাংবাদিকদের কাছে দাবি করেন। এ সময় তিনি বাসায় একাই ছিলেন।  

মনিরুল হাসান মিঠু সাংবাদিকদের জানান, তিনি ঘুমিয়েছিলেন হঠাৎ শব্দ পেয়ে ঘুম থেকে জেগে ওঠেন। এ সময় তিনি দুটি গুলির শব্দ পান। তবে তিনি জানান, তার বাড়ির পাশে যে দোকানদার থাকেন তিনি তাকে জানিয়েছেন মোট পাঁচটি শব্দ হয়েছে। পরে বিষয়টি তিনি আওয়ামী লীগের নেতাকর্মীদের জানান। তিনি এ বিষয়ে ফরিদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফারুক হোসেনকে জানালে তিনি ফরিদপুরের পুলিশ সুপারের সঙ্গে কথা বলেন।

মিঠু নিজেও জানান যে- তিনি ফরিদপুরের কোতোয়ালি থানার ওসি এমএ জলিলের সঙ্গে কথা বলেছেন। বিষয়টি নিয়ে তিনি থানায় অভিযোগ করবেন বলেও জানান।  

তার বাড়ির পাশের দোকানদার জানান, মধ্যরাতে আওয়াজ শুনে ঘুম ভাঙে আমার। এসময় পর পর কয়েকটি বড় ধরনের শব্দ শুনতে পাই।  

এদিকে শহর আওয়ামী লীগের আহ্বায়কের বাসায় গুলি ও ককটেলের ঘটনায় আওয়ামী লীগের নেতাকর্মীদের মাঝে ও শহর জুড়ে উৎকণ্ঠা বিরাজ করছে। এদিকে দলের পক্ষ থেকে নিন্দা ও দোষীদের গ্রেফতারের দাবি জানানো হয়েছে।

এ বিষয়ে জানতে ফরিদপুরে পুলিশ সুপার মো. শাহজাহানের সঙ্গে কথা হলে তিনি জানান, বিষয়টি আমরা শুনেছি এ বিষয়ে যাচাই-বাছাই চলছে। বিস্তারিত পরে জানানো যাবে।

বাংলাদেশ সময়: ১৭৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।