ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

আজ মিত্রদের ঐক্যের প্রয়োজন: মেনন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২৩
আজ মিত্রদের ঐক্যের প্রয়োজন: মেনন

সিলেট: বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় সভাপতি ও সমাজকল্যাণ মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি রাশেদ খান মেনন বলেছেন, নির্বাচনকে সামনে রেখে ভোট চাইছেন, ভোট চান, আপত্তি নেই। তবে ১৪ দলের জন্যও ভোট চাইতে হবে।

আজ মিত্রদের ঐক্যের প্রয়োজন।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) বিকেলে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি সিলেট বিভাগীয় সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগকে উদ্দেশ্য করে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, আমরা লক্ষ্য করি, সেই বাঁধন শিথিল থেকে শিথিলতর হচ্ছে। মুখে কথা থাকে এক, কাজে সেটা মিলে না। কেবলমাত্র নিজেদের জন্য নয়, সেই ভোট চাইতে হবে ১৪ দলের জন্য, সব অসাম্প্রদায়িক শক্তির জন্য।

মেনন বলেন, শিক্ষা ব্যবস্থায় নৈরাজ্য পাকিস্তানের এনএসএফকে মনে করিয়ে দেয়। শিক্ষার সর্বত্র নৈরাজ্য চলছে। এগুলো বাদ দিয়ে আসল শিক্ষায় আসেন। শুধু শিক্ষার মান নয়, নৈতিকতাও কমেছে। নতুন বই এসেছে। সেই বই নিয়ে চারদিকে ‘রা-রা’ শুরু হয়ে গেছে। কারণ সেখানে বিজ্ঞানের কথা, প্রগতি-অগ্রগতির কথা আছে। আর তারা দাঁড়িয়ে বলছে, এসব কিছু রাখা যাবে না।

সমাবেশে প্রধান বক্তা ছিলেন দলের সাধারণ সম্পাদক ও শিক্ষা মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ফজলে হোসেন বাদশা।

জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি সিকান্দর আলীর সভাপতিত্বে ও সম্পাদকমণ্ডলীর সদস্য দীনবন্ধু পালের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য দেন- হবিগঞ্জ জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি জালাল উদ্দীন, সাধারণ সম্পাদক প্রফেসর শফিকুল ইসলাম, মৌলভীবাজার জেলা কমিটির সম্পাদক তাপস ঘোষ, সুনামগঞ্জ জেলা আহ্বায়ক এটিএম কয়েস, বাংলাদেশ যুব মৈত্রী কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন রুমেল, বাংলাদেশ ছাত্র মৈত্রী কেন্দ্রীয় সহ-সভাপতি মাসুদ রানা চৌধুরী।

বাংলাদেশ সময়: ০২০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২৩
এনইউ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।