ঢাকা, রবিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

চেয়ারম্যানের ছেলের হামলায় যুবলীগ নেতা আইসিইউতে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২৩
চেয়ারম্যানের ছেলের হামলায় যুবলীগ নেতা আইসিইউতে

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের চররমনী মোহনে মো. সবুজ ছৈয়াল নামে এক যুবলীগ নেতাকে পিটিয়ে গুরুতর আহত করার অভিযোগ উঠেছে ইউপি চেয়ারম্যান আবু ইউসুফ ছৈয়ালের ছেলে আবু সুফিয়ানের বিরুদ্ধে।

আহত যুবলীগ নেতা সবুজ এখন রাজধানীতে ধানমন্ডির ‘নিউ লাইফ’ হাসপাতালে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন।

আবু সুফিয়ান ও সবুজ ছৈয়াল সম্পর্কে চাচাতো ভাই। সবুজ উত্তর চররমনী মোহন গ্রামের মৃত আমীর হোসেন ছৈয়ালের ছেলে ও ৪ নম্বর ওয়ার্ড যুবলীগের আহ্বায়ক।  

রোববার (১২ ফেব্রুয়ারি) দুপুরে সাংবাদিকদের কাছে এ অভিযোগ করেন আহত সবুজের ভাই মিন্টু ছৈয়াল।

তিনি জানান, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে শনিবার (১২ ফেব্রুয়ারি) সন্ধ্যার দিকে সদর উপজেলার চররমনী মোহন ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের উত্তর চররমনী মোহন গ্রামে ছোট ব্রিজের ওপর সবুজকে পিটিয়ে গুরুতর আহত করেন আবু সুফিয়ান।  

মিন্টু আরও বলেন, সবুজকে গুরুতর অবস্থায় উদ্ধার করে প্রথমে জেলা সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে রাজধানীর পঙ্গু হাসপাতালে পাঠানো হয়। সবুজের মাথার আঘাত গুরুতর হওয়ায় পরে তাকে নিউ লাইফ হাসপাতালের আইসিইউতে  ভর্তি করা হয়।

যুবলীগ নেতা সবুজের স্ত্রী ফাহিমা আক্তার জানান, শনিবার তার স্বামী সবুজ এবং তিনি তাদের ছয় মাসের শিশুকন্যা আলিফাকে নিয়ে মজুচৌধুরীর হাটে ডাক্তার দেখাতে যান। সেখান থেকে মোটরসাইকেলে করে বাড়ি ফেরার পথে ছোট ব্রিজের ওপর চেয়ারম্যানের ছেলে আবু সুফিয়ান ও তার সহযোগীরা তাদের থামান। এসময় তারা সবুজকে বেদম মারধর করেন। তিনি (ফাহিমা) অনেকবার সুফিয়ানের হাতে-পায়ে ধরেও স্বামীকে রক্ষা করতে পারেননি।

তিনি জানান, তার স্বামী এখন আইসিইউতে আছেন।  

হামলার বিষয় অভিযুক্ত আবু সুফিয়ান জানান, হামলার সঙ্গে তার কোনো সম্পৃক্ততা নেই। কে বা কারা হামলা করেছে, তার জানা নেই।

চররমনী মোহন ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আবু ইউসুফ ছৈয়ালকে একাধিকবার কল দিলেও তিনি রিসিভ করেননি।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোসলেহ উদ্দিন জানান, হামলার বিষয়টি কেউ পুলিশকে খবর দেয়নি। লিখিত অভিযোগ দিলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।