ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

মানুষকে শক্তি-সাহস যোগাতে মাঠে থাকবে আ.লীগ: মির্জা আজম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২৩
মানুষকে শক্তি-সাহস যোগাতে মাঠে থাকবে আ.লীগ: মির্জা আজম

জামালপুর: কর্মসূচির নামে বিএনপির অগ্নিসন্ত্রাস থেকে দেশের মানুষের জানমালের নিরাপত্তার জন্য আওয়ামী লীগ মাঠে থাকবে বলে জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সংসদ সদস্য মির্জা আজম।

শনিবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে জামালপুরের মেলান্দহ উপজেলার চরবাণিপাকুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত বিএনপি-জামাতের সন্ত্রাস-নৈরাজ্যে ও ষড়যন্ত্রের প্রতিবাদে ইউনিয়ন পর্যায়ে শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

তিনি বলেন, বিষধর সাপকে বিশ্বাস করা গেলেও বিএনপিকে বিশ্বাস করা যায় না। বিএনপি বাংলাদেশের স্বাধীনতা ও অস্তিত্বকে বিশ্বাস করে না। বিএনপি আন্দোলনের নামে যখন রাস্তায় নামে, তখন দেশের মানুষ আতঙ্কিত থাকে। সেই আতঙ্কিত মানুষকে শক্তি ও সাহস যোগানের জন্য আওয়ামী লীগ মাঠে রয়েছে।

তিনি আরও বলেন, এর আগে আন্দোলনের নামে বিএনপি নির্বাচন ঠেকানোর জন্য ২৫-৩০ জন পুলিশকে হত্যা করেছে, শত শত আওয়ামী লীগ নেতা-কর্মীকে হত্যা করেছে, বাড়ি-ঘরে আগুন দিয়েছে, ভোট কেন্দ্রের ৫০০ শিক্ষা প্রতিষ্ঠানে আগুন দিয়েছে, চলন্ত ট্রেনে-বাসে পেট্রোল বোমা মেরে শত শত মানুষকে হত্যা করেছে।

এ সময় আওয়ামী লীগের নেতা-কর্মীদের সজাগ থাকার আহ্বান জানান কেন্দ্রীয় এ নেতা।

সমাবেশে আরও বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ, সহ-সভাপতি ফারুক আহাম্মেদ চৌধুরী, জামালপুর পৌরসভার মেয়র ছানোয়ার হোসেন ছানু, মেলান্দহ উপজেলা পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মো. কামরুজ্জামান, জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি হাজি দিদার পাশা, সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক সালেহ শফিক গেন্দা ও সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল আমিন চাঁন, মেলান্দহ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহ ও সাধারণ সম্পাদক মো. জিন্নাহ।

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২৩
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।