ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

কমলনগরে আ.লীগ-বিএনপির সংঘর্ষ, আহত ১৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২৩
কমলনগরে আ.লীগ-বিএনপির সংঘর্ষ, আহত ১৫

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের কমলনগরে আওয়ামী লীগ এবং বিএনপির নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় দু’পক্ষের কমপক্ষে ১৫ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

 

শনিবার (১১ ফেব্রুয়ারি) বিকেল ৪টার দিকে উপজেলার চরকাদিরা ইউনিয়নের ফজুমিয়ারহাট বাজারে এ ঘটনা ঘটেছে।  

আহতরা হলেন- চরকাদিরা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান সোহেল বাঙালি, আওয়ামী লীগ নেতা মহিব উল্যা শিপন, ছাত্রলীগ নেতা শুভ ও রকি এবং ইউনিয়ন যুবদলের সভাপতি আকরাম হোসেন সাহেদ, ছাত্রদল নেতা মোহাম্মদ উল্যা রাজু, হেলাল, আনেয়ার, আরজু, যুবদল নেতা দুলাল হাওলাদার, মানিক। অন্য চারজনের নাম জানা যায়নি।

আহতদের মধ্যে যুবলীগ নেতা সোহেল বাঙালির অবস্থা গুরুতর বলে জানা গেছে।  

স্থানীয়রা জানান, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে চরকাদিরা ইউনিয়ন বিএনপির নেতাকর্মীরা ফজুমিয়ারহাট বাজারে পদযাত্রা করে। তারা বাজারে কয়েকবার পদযাত্রা শেষ করে বক্তব্য দিতে গেলে আওয়ামী লীগের লোকজন তাদের বাধা দেয়। এ সময় এক পক্ষ আরেক পক্ষকে লক্ষ্য করে ধাওয়া দেয় ও ইট-পাটকেল নিক্ষেপ করে। এতে দু’পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।  

চরকাদিরা ইউনিয়ন যুবদলের সভাপতি আকরাম হোসেন সাহেদ বাংলানিউজকে বলেন, আমরা পদযাত্রা শেষ করে বক্তব্য দেওয়ার প্রস্তুতি নিচ্ছিলাম। এ সময় আওয়ামী লীগের নেতাকর্মীরা আমাদের লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করলে দু’পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এতে আমাদের ১০-১৫ জন নেতাকর্মী আহত হয়েছেন। তাদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হচ্ছে।  

অন্যদিকে একই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম সাগর বলেন, আওয়ামী লীগের নেতাকর্মীর শান্তি সমাবেশ করছিলেন। এ সময় বিএনপির লোকজন যুবলীগ নেতা মিজানুর রহমান সোহেল বাঙালির ওপর হামলা করে। এতে তার মাথা ফেটে যায়। এ ঘটনায় আমাদের আরও ৪-৫ জন নেতাকর্মী আহত হয়েছেন।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সোলাইমান বাংলানিউজকে বলেন, আমি ঘটনাস্থলেই আছি। পরিস্থিতি এখন শান্ত আছে।

বাংলাদেশ সময়: ১৭৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।