ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সোনারগাঁয়ে ১০টি ইউনিয়নে বিএনপির পদযাত্রা কর্মসূচি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২৩
সোনারগাঁয়ে ১০টি ইউনিয়নে বিএনপির পদযাত্রা কর্মসূচি

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের ১০টি ইউনিয়নে বিএনপি পদযাত্রা কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে।  

শনিবার (১১ ফেব্রুয়ারি) কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে এ পদযাত্রা করে উপজেলার কাঁচপুর, সাদীপুর, জামপুর, নোয়াগাঁও, বারদী, সনমান্দি, বৈদ্যের বাজার, মোগড়াপাড়া, শম্ভুপুরা ও পিরোজপুর ইউনিয়ন।

গ্যাস, বিদ্যুৎ, চাল-ডালসহ নিত্যপ্রয়োজনীয় জিনিসের দাম বাড়ার প্রতিবাদে, গণতন্ত্র পুনরুদ্ধার, সরকারের পদত্যাগসহ ১০ দফা দাবি বাস্তবায়নের লক্ষে এ কর্মসূচি ঘোষণা করে বিএনপি।

বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও সোনারগাঁ থানা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নানের নির্দেশে ইউনিয়ন বিএনপির নেতাকর্মীরা প্রতিটি ইউনিয়নে এ কর্মসূচি পালন করেন।

আজহারুল ইসলাম মান্নান জানান, আমরা কেন্দ্রের নির্দেশে প্রতিটি ইউনিয়নে পদযাত্রা কর্মসূচি পালন করেছি। আমরা লিফলেট মানুষের হাতে হাতে পৌঁছে দেওয়ার চেষ্টা করেছি এবং আন্দোলনে সাধারণ মানুষের সম্পৃক্ততা নিশ্চিত করতে কাজ করেছি। দলের প্রতিটি কর্মসূচির মতো সোনারগাঁ বিএনপি ইউনিয়নের এ পদযাত্রাও সফল করেছি।  

জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক ও যুবদল নেতা খাইরুল ইসলাম সজীব বলেন, প্রতিটি কর্মসূচিতে ছাত্রদল যুবদলের নেতাকর্মীরাও সরব অংশগ্রহণ করেছেন। আমরা হাতে লেখা ব্যানার, ফেস্টুন ও প্ল্যাকার্ড নিয়ে জনদাবির পক্ষে রাজপথে রয়েছি।

এর আগে দুপুর থেকে প্রতিটি ইউনিয়নে একযোগে এসব কর্মসূচি পালন করেন ইউনিয়নগুলোর নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২৩
এমআরপি/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।