ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বিএনপি নির্বাচন নিয়ে কুৎসা রটাচ্ছে: ফারুক খান 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২৩
বিএনপি নির্বাচন নিয়ে কুৎসা রটাচ্ছে: ফারুক খান 

গোপালগঞ্জ: বিএনপি-জামায়াত জোট দেশে অরাজকতা, নৈরাজ্য ও আগুন সন্ত্রাস ছাড়া কিছুই উপহার দিতে পারেনি। তারা দেশের ভাবমূর্তি নষ্ট করতে অব্যাহতভা‌বে চেষ্টা চালাচ্ছে।

 

শনিবার (১১ ফেরুয়ারি) সকা‌লে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে কাশিয়ানী ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখতে গিয়ে তি‌নি একথা বলেন।

তিনি আরও বলেন, বিএনপি নির্বাচন নিয়ে কুৎসা রটাচ্ছে। প্রধানমন্ত্রী নিজেই চান গণতান্ত্রিকভাবে দেশে সম্পূর্ণ স্বচ্ছ, অবাধ ও  নিরপেক্ষ একটি নির্বাচন। জনগণের ভোটের মাধ্যমে সরকার গঠন হবে। তিনি দলীয় নেতাকর্মীকে ঐক‌্যবদ্ধভাবে কাজ করতে অনুরোধ করেন।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আনোয়ার হোসেনের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মো. সিরাজুল ইসলাম সিরাজের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. মোক্তার হেসেন, সাধারণ সম্পাদক কাজী জাহাঙ্গীর আলম।  

অন্যানের মধ্যে বক্তব্য দেন- জেলা আওয়ায়ামী লীগের সদস্য এম এ খায়ের মিয়া, উপজেলা আওয়ামী লীগ নেতা ও ইউপি চেয়ারম্যান মোহাম্মাদ আলী খোকন, মো. শরাফত হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।