ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

‘জনগণের কাছে ক্ষমা চাওয়ার কর্মসূচি দেওয়া উচিত বিএনপির’ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২৩
‘জনগণের কাছে ক্ষমা চাওয়ার কর্মসূচি দেওয়া উচিত বিএনপির’ 

পটুয়াখালী: জাতীয় সংসদের সাবেক হুইপ ও পটুয়াখালী-২ আসনের সংসদ সদস্য আ.স.ম ফিরোজ বলেছেন, বিএনপির সরকার হটানোর কর্মসূচি দেওয়া উচিত নয়। জনগণের কাছে অপকর্মের ক্ষমা চাওয়ার কর্মসূচি দেওয়া উচিত বিএনপির।

কারণ প্রতি নির্বাচনের আগে মাঠে নেমে একটি খেলা খেলে বিএনপি। নির্বাচন অংশগ্রহণ না করেই মাঝ পথে উঠে যায়।

শনিবার (১১ ফেব্রুয়ারি) পটুয়াখালীর বাউফলে কালিশুরি ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত কর্মী ও শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

আ.স.ম ফিরোজ বলেন, আগেও বিএনপি ভাঙচুরসহ পরিবেশ অশান্ত করেছে। এ কারণে মানুষ তাদের প্রত্যাখান করেছে। মানুষ আতঙ্কে ছিল। এখন তারা মনে করেছে মানুষের কাছে যদি না যাই, অতীতের কার্যক্রম নিয়ে যদি দুঃখ প্রকাশ না করি। তাহলে মানুষ আমাদের গ্রহণ করবে না।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ সব সময় শান্তিতে বিশ্বাসী। আওয়ামী লীগ দেশ ও মানুষের পাশে ছিল, আছে ও থাকবে। আমাদের কর্মসূচি তাদের বিরুদ্ধে নয়। আমরা সরকারের উন্নয়নের তথ্য নিয়ে মানুষের দ্বারে দ্বারে যাচ্ছি, শান্তির কথা বলছি।

কালিশুরি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ নেছারউদ্দিন শিকদারের সভাপতিত্বে ইউনিয়ন, উপজেলা ও জেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ  সময়: ১৬৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২৩
এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।