ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

দেশবাসীর মুক্তি না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে: গয়েশ্বর

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২৩
দেশবাসীর মুক্তি না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে: গয়েশ্বর

ঢাকা: আওয়ামী লীগ সরকারের হাত থেকে জনগণের মুক্তি না হওয়া পর্যন্ত বিএনপির লড়াই-সংগ্রাম চলবে বলে মন্তব্য করেছেন দলটির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) রাতে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে জড়ো হওয়া দলীয় নেতাকর্মীদের উদ্দেশে তিনি এ কথা বলেন।

এদিন সন্ধ্যায় কেরানীগঞ্জের ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে জেলা বিএনপির সভাপতি খন্দকার আবু আশফাক জামিনে মুক্তি পাওয়ার পর নয়াপল্টনে আসলে নেতাকর্মীরা তাকে ফুলেল শুভেচ্ছা জানান।

এ সময় গয়েশ্বর চন্দ্র রায় বলেন, আজ খন্দকার আবু আশফাক জেলখানা থেকে মুক্তি পেয়েছেন। এটা একদিকে আনন্দের, আবার আনন্দের নয়। কারণ, সারা জাতি আজকে বন্দী। আমাদের নেত্রী বেগম খালেদা জিয়া এখনও বন্দী। আমার নেত্রী যেখানে বন্দী, সেখানে আমাদের সাময়িক মুক্তি- এটা মুক্তি না। হয়তো আবার কয়েকদিন পরে জেলখানায় যেতে হবে। জনগণ এই ফ্যাসিবাদের হাত থেকে চিরস্থায়ী মুক্তি চায়। আমরা জনগণকে মুক্ত করতে চাই, গণতন্ত্রকে মুক্ত করতে চাই, আমাদের নেত্রীকে মুক্ত করতে চাই। এই মুক্তি আমরা যতক্ষণ না পর্যন্ত নিশ্চিত করতে পারব, ততক্ষণ পর্যন্ত আমাদের লড়াই-সংগ্রাম চলবে।

এ সময় ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নিপুণ রায় চৌধুরী, বিএনপি চেয়ারপারসনের বিশেষ সহকারী অ্যাডভোকেট শামসুর রহমান শিমুল বিশ্বাসসহ ঢাকা জেলা বিএনপির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২৩০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২৩
এমএইচ/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।