ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাজনীতি

‘এতো উন্নয়ন হয়েছে, ভাতায় ছেয়ে গেছে দেশ’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০২৩
‘এতো উন্নয়ন হয়েছে, ভাতায় ছেয়ে গেছে দেশ’

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা বলেছেন, সরকার আবাসিক বাণিজ্যিক এলাকায় ৮ থেকে ১০ টাকায় বিদ্যুৎ দেয়। ২০১১ সালে শেখ হাসিনা সমুদ্র বিজয় করেছেন।

আমরা ৪০ হাজার বর্গ মাইল সমুদ্র সীমা অর্জন করেছি। এগুলো শেখ হাসিনার অধীনেই সম্ভব হয়েছে। এতো উন্নয়ন হয়েছে, ভাতায় ছেয়ে গেছে বাংলাদেশ।  

শনিবার (০৪ জানুয়ারি) নারায়ণগঞ্জে ১৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলনে প্রধান বক্তার বক্তব্যে একথা বলেন তিনি।

খোকন সাহা বলেন, দালাল আইন করে রাজাকারদের কারাগারে রেখেছিলেন বঙ্গবন্ধু। জিয়াউর রহমান সেই আইন বাতিল করে তাদের রাজনীতিতে প্রতিষ্ঠিত করেছিলেন। এরশাদ সাহেব তা অব্যাহত রেখেছিলেন। খালেদা জিয়া রাজাকারদের রাজনীতিতে পাকা অবস্থান তৈরি করে দিয়েছিলেন। এ কথা মানুষের কাছে পৌঁছে দিতে হবে।

মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, কয়েকদিন আগে সংসদে সর্বকালীন পেনশন চালু করেছেন শেখ হাসিনা। করোনা টিকা কত আপনারা জানেন। ১২ থেকে ১৬ হাজার টাকায় তিন ডোজ। ৪০ হাজার কোটি টাকার ভ্যাকসিন শেখ হাসিনা বাংলাদেশের জনগণকে দিয়েছেন। কাউকে না খেয়ে মরতে দেননি তিনি। আমরা মানুষের ঘরে ঘরে খাবার পৌঁছে দিয়েছি।  

এ আ.লীগ নেতা বলেন, বিএনপি বলে রিজার্ভ কোথায়! আরে ভাই সঞ্চয় কখন খরচ করবেন? দুর্যোগের কারণে রিজার্ভ ব্যয় করা হয়েছে। ইউরোপীয় ইউনিয়নের দেশগুলোতে বিদ্যুতের দাম ৩০০ গুন বৃদ্ধি পেয়েছে। বিদ্যুৎ উৎপাদনে বহু খরচ হয়। কয়েকদিন পর ভারত থেকে আমাদের বিদ্যুৎ আমদানি করতে হবে। কিছুদিন পর বঙ্গবন্ধু টানেলের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী।

তিনি আরও বলেন, আওয়ামী লীগের উন্নয়ন তারা সহ্য করতে পারে না। তারা এই উন্নয়নকে ভিন্ন খাতে প্রবাহিত করতে চায়। তাদের বলব নির্বাচনী মাঠে নামুন। আপনারা যদি একজন করে মানুষকে বোঝান আমার মনে হয় না বিএনপি জামায়াত নামে কোনো দল থাকবে। যুদ্ধাপরাধীদের বাঁচানোর চেষ্টার দায়ে বিএনপিকে আইনের আওতায় আনা উচিত।

বাংলাদেশ সময়: ১০৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০২৩
এমআরপি/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।