ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বরিশাল বিভাগীয় সমাবেশ সফল করতে বিএনপির লিফলেট বিতরণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২৩
বরিশাল বিভাগীয় সমাবেশ সফল করতে বিএনপির লিফলেট বিতরণ

বরিশাল: আওয়ামী সন্ত্রাস, সরকারের দমন-নিপীড়ন ও নির্যাতন, নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তি, বিদ্যুৎ এবং নিত্যপণ্যের দাম কমানোসহ ১০ দফা দাবিতে আগামী ৪ ফেব্রুয়ারি বরিশাল বিভাগীয় সমাবেশ সফল করতে নগরে লিফলেট বিতরণ করেছেন বিএনপির নেতাকর্মীরা।

বুধবার (১ ফেব্রুয়ারি) দুপুর ১২টায় বরিশাল নগরের সদর রোড, চকবাজার ও কাঠপট্টি এলাকায় মহানগর বিএনপির উদ্যোগে এ লিফলেট বিতরণ করা হয়।

এ সময় নেতাকর্মীরা ৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য সমাবেশে যোগ দিতে জনসাধারণকে আহ্বান জানান।

এ সময় উপস্থিত ছিলেন মহানগর বিএনপির আহ্বায়ক মনিরুজ্জামান খান ফারুক, জেষ্ঠ্য যুগ্ম আহ্বায়ক আলী হায়দার বাবুল, হাবিবুর রহমান টিপু, সদস্য সচিব মীর জাহিদুল কবির জাহিদ, কেন্দ্রীয় বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক কাজী রওনোকুল ইসলাম টিপু, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান পিন্টু, মহানগর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মশিউর রহমান মঞ্জু ও সদস্য সচিব খান মো. আনোয়ারসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এ সময় নেতারা বলেন, বিরোধী দলের গ্রেফতার নেতাকর্মীদের মুক্তি, বিদ্যুৎ ও গ্যাসসহ নিত্যপণ্যের দাম কমানোসহ ১০ দফা দাবিতে আমাদের এ সমাবেশ। এ সমাবেশের মাধ্যমে আওয়ামী লীগ সন্ত্রাস-দুর্নীতির প্রতিবাদ, খালেদা জিয়ার মুক্তি ও তারেক রহমানের দেশে প্রত্যাবর্তন নিশ্চিত করা হবে। তাই দেশের
জনসাধারণকে দলে দলে যোগ দিয়ে সমাবেশ সফলের আহ্বান জানাচ্ছি।

অপর দিকে মহানগর বিএনপি নেতাদের নির্দেশক্রমে বরিশাল নগরের ৩০টি ওয়ার্ডের নেতাকর্মীরা প্রচার-প্রচারণা ও লিফলেট বিতরণ কার্যক্রম চালিয়ে যাচ্ছেন।

বাংলাদেশ সময়: ১৪৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২৩
এমএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।