ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

রাজনীতি

দুর্নীতিবাজ-টাকা পাচারকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া উচিত: চুন্নু 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৩ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২৩
দুর্নীতিবাজ-টাকা পাচারকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া উচিত: চুন্নু 

ঢাকা: জাতীয় পার্টির মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু এমপি বলেছেন, গণমাধ্যমের খবরে জানা গেছে, ক্ষমতাসীন দলের এক এমপির নিউইয়র্কে একাধিক বাড়ি রয়েছে। নির্বাচনের আগে সরকারের ভাবমূর্তি রক্ষার্থে তদন্ত করা উচিত।

তিনি বলেন, দুর্নীতিবাজ ও টাকা পাচারকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া উচিত। সরকার দুর্নীতিবাজ ও টাকা পাচারকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নিলে জাতীয় পার্টি তাতে সহায়তা করবে।  

বুধবার (১৮ জানুয়ারি) দুপুরে বনানী কার্যালয়ে জাতীয় পার্টির (জেপি) সাবেক সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক খলিলুর রহমান, জেপি নেতা নাসির উদ্দিন ইমরান (ঝালকাঠি-নলছিটি) ও মো. মেহেদী হাসান শাহাদাতের আনুষ্ঠানিকভাবে জাতীয় পার্টিতে যোগদান উপলক্ষে তিনি এসব কথা বলেন।

চুন্নু বলেন, অর্থমন্ত্রী মুখ বন্ধ করে আছেন, তিনি আমাদের প্রশ্নের জবাব দিচ্ছেন না। বিদেশি ফল আমদানির নামে হাজার হাজার কোটি টাকা পাচার করা হচ্ছে, তা দেখার যেন কেউ নেই। দেশের মানুষ ভালো নেই, কারো যেন কোনো দায়িত্ব নেই।

তিনি বলেন, আওয়ামী লীগ সরকার জনগণের কষ্টের কথা চিন্তা না করে গ্যাস ও বিদ্যুতের দাম বাড়িয়েছে। বিএনপি আরও বেশি খারাপ, সারের দাবিতে আন্দোলনরত মানুষের ওপর গুলি চালিয়েছিল তারা। দেশের মানুষ আর আওয়ামী লীগ ও বিএনপিকে চায় না। দেশের মানুষ জাতীয় পার্টিকে রাষ্ট্র ক্ষমতায় দেখতে চায়। তাই সমাজের বিশিষ্টজন ও রাজনৈতিক ব্যক্তিরা প্রতিদিনই জাতীয় পার্টিতে যোগ দিচ্ছেন।

এ সময় উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য মীর আব্দুস সবুর আসুদ, এডভোকেট মো. রেজাউল ইসলাম ভূঁইয়া, আলমগীর সিকদার লোটন, ভাইস চেয়ারম্যান এইচএম শাহরিয়ার আসিফ, জসীম উদ্দিন ভূঁইয়া, যুগ্ম মহাসচিব মো. বেলাল হোসেন, সৈয়দ মঞ্জুর হোসেন মঞ্জু, সাংগঠনিক সম্পাদক হুমায়ুন খান, শাহজাহান মানসুর, আনোয়ার হোসেন তোতা, মাখন সরকার, সম্পাদকমন্ডলীর সদস্য এমএ রাজ্জাক খান, জহিরুল ইসলাম মিন্টু, আহাদ চৌধুরী শাহীন, গোলাম মোস্তফা, খোরশেদ আলম খুশু, আজহারুল ইসলাম সরকার, জাকির হোসেন মিলন, নজরুল ইসলাম, এমএ সুবহান, মাহমুদ আলম, সমরেশ মন্ডল মানিক, মীর সামছুল আলম লিপ্টন, কেন্দ্রীয় নেতা ফজলে এলাহী সোহাগ, শফিকুল ইসলাম দুলাল, আবু সাঈদ আজাদ খুররম, এইচএম জাকির খান, মোখলেছুর রহমান বস্তু, মো. আবু ওহাব, মো. নজরুল ইসলাম সরদার, জেসমিন নূর প্রিয়াংকা, জহিরুল ইসলাম মিন্টু, রাশেদ নিজাম ও মো. আশরাফ খান।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২৩
এসএমএকে/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।