ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

গণমিছিল সফল করার আহ্বান বাংলাদেশ এলডিপি নেতাদের

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪০ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২২
গণমিছিল সফল করার আহ্বান বাংলাদেশ এলডিপি নেতাদের

ঢাকা: সরকারের পদত্যাগ, জাতীয় সংসদ বাতিল ও নিরপেক্ষ সরকারের অধীনে সংসদ নির্বাচনসহ ১০ দফা দাবি আদায়ের লক্ষ্যে রাজধানীতে গণমিছিল সফল করার আহ্বান জানিয়েছেন বাংলাদেশ এলডিপি সভাপতি আবদুল করিম আব্বাসী ও মহাসচিব শাহাদাত হোসেন সেলিম।  

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) বিকেলে নিজের সই করা বিবৃতিতে বাংলাদেশ এলডিপির পক্ষে এই আহ্বান জানানো হয়।

 

বাংলাদেশ এলডিপির শীর্ষ নেতারা বলেন, রাষ্ট্র মেরামতের লক্ষ্যে গণমিছিল সফল করতে হবে। বাংলাদেশকে রক্ষা করতে ক্ষমতাসীন আওয়ামী লীগের পতনের কোনো বিকল্প নেই।  

গণমিছিল সফল করতে তারা ঢাকাবাসীর প্রতি উদাত্ত আহ্বান জানান।

বিবৃতিতে জানানো হয়, শুক্রবার (৩০ ডিসেম্বর) দুপুর ২টায় গণমিছিল বিজয়নগর পানির ট্যাংক এলাকা থেকে শুরু করে জাতীয় প্রেস ক্লাবে শেষ হবে।

বিবৃতিতে নেতারা উল্লেখ করেন, অবৈধ স্বৈরাচার শাসকগোষ্ঠীর কবলে দেশ আজ ধ্বংস। রাষ্ট্রের প্রতিটি সেক্টর আজ অনৈতিকতা ও লুণ্ঠনের কারণে মৃতপ্রায়। সীমাহীন অর্থনৈতিক লুণ্ঠন ও অর্থ পাচারের কারণে ব্যাংকগুলো আজ অর্থশূন্য। অভাবে চারিদিকে হাহাকার চলছে।  

তারা আরও বলেন, দেশের প্রশাসন আজ এক ব্যক্তির আজ্ঞাবহ। বিচার আজ একপেশে। গত এক যুগে মানুষ ভোট দিতে পারেনি। ভোটাধিকার আজ জাদুঘরে। এই অবস্থায় সব হিসাব-নিকাশ বুঝে নেওয়ার সময় এসেছে। সরকারের বিদায়ঘণ্টা বেজে উঠেছে।

বাংলাদেশ সময়: ১৯৩১ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২২
এমএইচ/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।