ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বিএনপি-জামায়াত এখনও ষড়যন্ত্রে লিপ্ত: কেসিসি মেয়র

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৬ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২২
বিএনপি-জামায়াত এখনও ষড়যন্ত্রে লিপ্ত: কেসিসি মেয়র

বাগেরহাট: খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও খুলনা সিটি করপোরেশনের (কেসিসি) মেয়র তালুকাদার আব্দুল খালেক বলেছেন, বিএনপি-জামায়াত এখনও সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত।  

নানা রকম অপপ্রচার চালিয়ে যাচ্ছে সরকারবিরোধী এ জোট।

এসবের ব্যাপারে আমাদের সচেতন থাকতে হবে। ২০২৪ সালের জাতীয় সংসদ নির্বাচনে আবার আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। এজন্য সব নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকতে হবে, যোগ করেন মেয়র।

বুধবার (২৮ ডিসেম্বর) দুপুরে বাগেরহাটের মোংলা উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তবে তিনি এসব কথা বলেন।

মোংলা পোর্ট পৌরসভা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমানের সভাপতিত্বে বর্ধিত সভায় আরও বক্তব্য দেন-মোংলা উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, আওয়ামী লীগ নেতা ইব্রাহিম হোসেন, শেখ আব্দুস সালাম, শেখ কামরুজ্জামান জসিম, সাখাওয়াত হোসেন মিলন, ইস্রাফিল হাওলাদার ও মোল্লা তারিকুল ইসলামসহ অনেকে।

তালুকদার আব্দুল খালেক আরও বলেন, বর্তমান সরকার ক্ষমতায় আসার পরে মোংলা বন্দরের ব্যাপক উন্নয়ন হয়েছে। মোংলা বন্দর সচল হয়েছে। গত পরশু ছয় হাজার কোটি টাকার মোংলা বন্দরের উন্নয়নের চুক্তি স্বাক্ষর হয়েছে। কিন্তু মোংলা বন্দরকে ক্ষতিগ্রস্ত করতে কমিউনিস্ট পার্টির একটি পক্ষ কাজ করে যাচ্ছে। এসব অতি বামদের প্রতি সতর্ক থাকতে হবে।

বাংলাদেশ সময়: ১৭১৩ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২২
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।