ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

রাজনীতি

কুমিল্লায় বিক্ষোভ মিছিল থেকে যুবদল নেতা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩২ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২২
কুমিল্লায় বিক্ষোভ মিছিল থেকে যুবদল নেতা আটক

কুমিল্লা: কুমিল্লায় বিক্ষোভ মিছিল থেকে কবির হোসেন নামে এক যুবদল নেতাকে আটক করেছে পুলিশ। তিনি কুমিল্লা মহানগর যুবদলের সহ-শ্রম বিষয়ক সম্পাদক।

 

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ সারাদেশে নেতাকর্মীদের গ্রেফতারের প্রতিবাদে মঙ্গলবার (১৩ ডিসেম্বর) দেশজুড়ে বিক্ষোভ মিছিল করছে বিএনপি।

কেন্দ্রীয় কর্মসূচি অনুযায়ী বেলা সাড়ে ১১টার দিকে কুমিল্লা বিএনপির অস্থায়ী কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল শুরু করেন নেতাকর্মীরা। মিছিলটি কার্যালয় থেকে ১০ গজের মতো এগুতেই ধাওয়া করে পুলিশ। এসময় মিছিলটি ছত্রভঙ্গ হয়ে যায়। পুলিশ ধাওয়া দিয়ে কবির হোসেনকে আটক করে। এছাড়া কার্যালয় লাগোয়া একটি বাসা থেকে এ ঘটনার ভিডিও করায় আরেক যুবককে পুলিশ পিটিয়েছে বলেও অভিযোগ উঠেছে।
 
কুমিল্লা মহানগর বিএনপির আহ্বায়ক উৎবাতুল বারী আবু বলেন, আমাদের কর্মসূচি ছিল অহিংস। পুলিশ বিনা উসকানিতে আমাদের ধাওয়া দেয়। কোনো কারণ ছাড়াই তারা আমাদের কর্মীকে আটক করেছে।  

কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কামরান হাসান বলেন, আমাদের কাছে তথ্য ছিল, মিছিলের নামে বিএনপির কিছু কর্মী নাশকতার পরিকল্পনা করেছেন। তাই নিয়মিত টহলের অংশ হিসেবে এ এলাকাতেও টহল জোরদার করি। আটক ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ শেষে পরবর্তী ব্যবস্থা দেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২২
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।