ঢাকা, শুক্রবার, ১৩ মাঘ ১৪২৯, ২৭ জানুয়ারি ২০২৩, ০৪ রজব ১৪৪৪

রাজনীতি

জাতীয় যুক্তফ্রন্ট কার্যকর হচ্ছে

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৯ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২২
জাতীয় যুক্তফ্রন্ট কার্যকর হচ্ছে

ঢাকা: জাতীয় যুক্তফ্রন্টকে কার্যকর করা হচ্ছে। এই লক্ষ্যে আগামী ১৪ ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবী দিবস এবং ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস যুক্তফ্রন্টের ব্যানারে পালন করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

 

বুধবার বিকাল ৪টায় বিকল্পধারার মধ্যবাড্ডার কেন্দ্রীয় কার্যালয়ে যুক্তফ্রন্টের শরিকদের নিয়ে আয়োজিত এক যৌথসভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়।

বিকল্পধারার মহাসচিব মেজর (অব.) আব্দুল মান্নান এমপি’র সভাপতিত্ব ও বিকল্পধারার যুগ্ম মহাসচিব এনায়েত কবিরের পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ জনদলের (বিজেডে) চেয়ারম্যান মাহবুবুর রহমান জয় চৌধুরী, জাতীয় জনতা পার্টির চেয়ারম্যান শেখ মো. আসাদুজ্জামান , বিজেডি’র সাধারন সম্পাদক সেলিম চৌধুরী, বাংলাদেশ শরিয়া আন্দোলনের আমির মাওলানা মুহাম্মদ মাসুম বিল্লাহ, সাধারন সম্পাদক, মুফতি ইহসানুল হক প্রমুখ ।  

 ২০১৮ সালে জাতীয় সংসদ নির্বাচনের প্রাক্কালে বিকল্পধারার প্রেসিডেন্ট সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক এ.কিউ.এম বদরুদ্দোজা চৌধুরীর নেতৃত্বাধীন বিকল্পধারা মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী কয়েকটি রাজনৈতিক দলের সঙ্গে জাতীয় যুক্তফ্রন্ট নামে একটি জোট গঠন করে।  

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২২
টিএ/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa