ঢাকা, বৃহস্পতিবার, ২৬ মাঘ ১৪২৯, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ১৭ রজব ১৪৪৪

রাজনীতি

বিজয়নগর মোড়ে ফের সংঘর্ষ 

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৫ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২২
বিজয়নগর মোড়ে ফের সংঘর্ষ 

ঢাকা: বিজয়নগর মোড়ে পুলিশকে লক্ষ্য করে ইট পাটকেল ছুড়েছেন বিএনপি নেতাকর্মীরা। এ সময় আত্মরক্ষার্থে পুলিশ টিয়ারশেল নিক্ষেপ করে।

বুধবার (৭ ডিসেম্বর) বিকেল ৫টার দিকে এই ঘটনা ঘটে।

পরে পুরান পল্টন, বিজয়নগর পানির পাম্প এলাকায় সংঘর্ষ ছড়িয়ে পড়ে।  বিভিন্ন গলি থেকে পুলিশের ওপর চড়াও হচ্ছেন বিএনপির নেতাকর্মীরা। তবে পুলিশ শক্ত অবস্থান নিচ্ছে।

এর আগে, বিকেল ৩টার দিকে নয়াপল্টনে পুলিশের সঙ্গে বিএনপির নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে একজন গুলিবিদ্ধ হয়ে মারা গেছেন বলে জানা গেছে।

নয়াপল্টন ও আশেপাশের এলাকায় যান চলাচল বন্ধ রয়েছে। নিরাপত্তার স্বার্থে বিকেল সাড়ে চারটার দিকে নাইটিঙ্গেল মোড়ে ব্যারিয়ার দিয়ে সড়ক বন্ধ করে দিয়েছে পুলিশ।

বিকেলে নয়াপল্টনে বিএনপি কার্যালয়ে অভিযান শুরু করে পুলিশ। সেখানে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর রয়েছেন। পুলিশের সোয়াত টিমসহ আইটি টিমকে বিএনপি কার্যালয়ের দিকে যেতে দেখা গেছে।

ঘটনাস্থলে ডিএমপির যুগ্ম কমিশনার বিপ্লব কুমার সরকার বলেন, বিএনপির সন্ত্রাসীরা পুলিশের ওপর হঠাৎ করে হামলা করেছে। জানমাল রক্ষায়, আইন শৃঙ্খলা রক্ষায় যা যা ব্যবস্থা নেওয়া প্রয়োজন, পুলিশ সেই ব্যবস্থা নিয়েছে।

বাংলাদেশ সময়: ১৭০৭ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২২
এমআইএইচ/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa