ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

চাল চুরি না করায় ইউপি মেম্বারকে মারধর, আ.লীগ নেতা গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৮ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২২
চাল চুরি না করায় ইউপি মেম্বারকে মারধর, আ.লীগ নেতা গ্রেফতার

ফরিদপুর: ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় সৈয়দ বালা (৪০) নামে এক ইউপি মেম্বারকে মারধরের ঘটনায় স্থানীয় একজন আ.লীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। ওই নেতার নাম মো. ছিদ্দিক মাতুব্বর (৫০)।

বুধবার (৭ ডিসেম্বর) দুপুরে ছিদ্দিককে ফরিদপুরের আদালতে পাঠানো হয়েছে।

এর আগে, মঙ্গলবার (৬ ডিসেম্বর) রাতে ছিদ্দিকসহ চার জনের নামে থানায় মামলা করেন ওই ইউপি মেম্বারের বাবা মজিবর রহমান। যার মামলা নম্বর ১০। মামলার পর মঙ্গলবার দিনগত রাতেই ছিদ্দিককে উপজেলার ময়েনদিয়া বাজার থেকে গ্রেফতার করেন তদন্ত কর্মকর্তা ডহরনগর তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) মো. কবির হোসেন।

ছিদ্দিক পরমেশ্বদী ইউনিয়নের ১ নং ওয়ার্ডের আ. লীগের সভাপতি ও ওই ইউনিয়নের বর্তমান ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান মাতুব্বরের ছোট ভাই।

মামলা সূত্রে জানা যায়, রোববার (৪ ডিসেম্বর) সন্ধ্যায় ইউপি পরিষদে রেশনের কার্ড ও রিলিপের চাল বিতরণ নিয়ে সভা অনুষ্ঠিত হয়। ওই সভায় ছিদ্দিক প্রস্তাব দেয় রেশনের প্রতিটি কার্ড থেকে দুই হাজার করে টাকা দিতে হবে এবং রিলিপের চাল ৩০ কেজির জায়গায় ২৭ কেজি দিতে হবে। তার প্রস্তাবে রাজি না হওয়ায় ছিদ্দিক মাতুব্বরের ছেলে ইউপি মেম্বার বালাকে মোবাইল ফোনে ডেকে এনে হাতুরিসহ বিভিন্ন জিনিস দিয়ে মারধর করে আহত করে। আহত অবস্থায় স্থানীয়রা বালাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুল ওহাব বলেন, মারধরের ঘটনায় মামলা হয়েছে। মামলার প্রধান আসামি ছিদ্দিককে গ্রেফতার করে বুধবার ফরিদপুর আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৪৮ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।