ঢাকা, বৃহস্পতিবার, ১৮ মাঘ ১৪২৯, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১০ রজব ১৪৪৪

রাজনীতি

‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’ স্লোগানে মুখর অপরাজেয় বাংলা

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৬ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২২
‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’ স্লোগানে মুখর অপরাজেয় বাংলা

ঢাকা বিশ্ববিদ্যালয়: নতুন নেতৃত্ব নির্বাচনের লক্ষ্যে ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) শাখা ছাত্রলীগের বার্ষিক সম্মেলনের উদ্বোধন করা হয়েছে।

শনিবার (৩ ডিসেম্বর) বিকেলে বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলার পাদদেশে সম্মেলনের উদ্বোধন করেন ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

অন্যান্যদের মধ্যে ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য, ঢাবি শাখার সভাপতি সনজিত চন্দ্র দাস ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন।

উদ্বোধনী অনুষ্ঠানে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয় বলেন, ছাত্র রাজনীতিকে কলুষিত করে জিয়া, ছাত্রদের হাতে অস্ত্র তুলে দেন। জননেত্রী শেখ হাসিনা নেতৃত্বে ছাত্র বান্ধব সংগঠন ছাত্রলীগ। ছাত্রলীগ কর্মীরা প্রমাণ করে দেখিয়ে দিয়েছে কীভাবে মানুষের পাশে থেকে তাদের জন্য কাজ করতে হয়। ছাত্রলীগ কোনো অস্ত্রকে ভয় পায় না।

সম্মেলন উপলক্ষে দুপুর থেকে সম্মেলন স্থলে জড়ো হতে শুরু করে। এ সময় ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন হল শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা, বিভিন্ন অনুষদ ও ইনস্টিটিউট শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’ স্লোগানে মুখরিত করে তোলে অপরাজেয় বাংলা।

বাংলাদেশ সময়: ১৬৪৬ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০২২
এসকেবি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa